× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

৪০ সেকেন্ড খেলেই কোমায় স্ট্রাইকার এলিস

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:১১ পিএম

স্ট্রাইকার আলবার্ট এলিস

স্ট্রাইকার আলবার্ট এলিস

সব কিছু ঠিকঠাকই ছিল। মাঠের লড়াইও শুরু হয়েছিল যথা সময়ে। দুর্ভাগ্য! ৪০ সেকেন্ড না পেরোতেই ম্যাচের চিত্রনাট্য পাল্টে যায়। মাঠে ঘটে যায় ট্র্যাজেডি। ফ্রান্সের দ্বিতীয় বিভাগে শনিবার গুইনগ্যাম্প-বোর্দোর মধ্যকার ম্যাচে ঘটে যায় বেদনাদায়ক ঘটনা। 

ক্রস শট থেকেই অঘটনের সূত্রপাত। আড়াআড়ি ভাবে উড়ে যাওয়া বল ধরতে গিয়ে গুইনগ্যাম্প রক্ষণভাগের ফুটবলার দোনাশিয়েন গোমিসের সঙ্গে সংঘর্ষ হয় বোর্দো স্ট্রাইকার আলবার্ট এলিসের। মাথার আঘাত এতটাই মারাত্মক ছিল যে সঙ্গে সঙ্গে জ্ঞান হারিয়ে মাঠেই লুটিয়ে পড়েন এলিস। পরে আর জ্ঞান ফেরেনি। চলে যান কোমায়। 

হৃদয়বিদারক ঘটনার পর থেকে এখন পর্যন্ত হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন ২৮ বছরের ফুটবলার এলিস। আলবার্টের শ্বাসপ্রশ্বাসের হার, তাপমাত্রা, রক্তচাপ, নাড়ির গতি নিয়ে এখনই মন্তব্য করা ‘অসম্ভব’ বলে জানিয়েছে বোর্দো কর্তৃপক্ষ।

গোমিস দ্রুত সুস্থ হয়ে উঠেন। তবে এলিস অচেতনেই থেকে যান। মাঠে কয়েক মিনিট প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পাঠানো হয় হাসপাতালে। শনিবার স্থানীয় সময় সন্ধ্যায় অস্ত্রোপচার শেষে ক্লাব বোর্দো বিবৃতিতে জানিয়েছে, ‘আলবার্ট মাথায় আঘাত পাওয়ার কারণে কোমায় চলে গেছে। আমরা আগামী দিনগুলোয় হাসপাতালে তার চিকিৎসার খোঁজখবর রাখব। এই মুহূর্তে আলবার্টের শরীরের গুরুত্বপূর্ণ লক্ষণগুলো নিয়ে মন্তব্য করা অসম্ভব।’

২০১৪ সালে হুন্ডুরাসের জার্সিতে অভিষেক হয় এলিসের। দেশের হয়ে ৬০ ম্যাচ খেলে পেয়েছেন ১৩ গোল। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা