× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পিএসএল থেকেও ছিটকে গেলেন হারিস রউফ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:২৫ পিএম

পিএসএল থেকেও ছিটকে গেলেন হারিস রউফ

সময়টা ভালো কাটছে না হারিস রউফের। চলতি মাসের শুরুতেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েন তিনি। এবার পাকিস্তান সুপার লিগের (পিএসএল) মাঝপথেই বড় এক ধাক্কা খেয়েছেন রউফ। করাচি কিংসের বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ে ক্যাচ ধরতে গিয়ে কাঁধের চোট পান তিনি। এরপর পুরো আসর থেকেই ছিটকে গেছেন লাহোর কালান্দার্সের গতিময় এই পেসার। 

গতকাল শনিবার লাহোরে পিএসএলের ম্যাচে  ফিল্ডিংয়ের সময় এই চোট পান ৩০ বছর বয়সী রউফ। করাচির রান তাড়ায় শেষ ওভারে ঘটে এই কাণ্ড। শেষ দুই বলে ১ রান প্রয়োজন ছিল করাচির। পঞ্চম বলটি উড়িয়ে মারেন হাসান আলি। কিন্তু টাইমিং হয়নি ঠিকঠাক, বল উঠে যায় আকাশে। লং-অফ বাউন্ডারি থেকে অনেকটা দৌড়ে এসে বল মুঠোয় জমান রউফ। কিন্তু ক্যাচ নেওয়ার পর বেকায়দায় পরে ডান কাঁধে চোট পান তিনি।

সঙ্গে সঙ্গে তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। তখন তার হাত গলার সঙ্গে ঝুলানো ছিল। এরপর জানা যায় কাঁধের হাড় নড়ে গেছে রউফের। সেরে উঠতে চার থেকে ছয় সপ্তাহ সময় লাগবে তার। যে কারণে পিএসএলে তার ফেরার আর কোনো সম্ভাবনা নেই। লাহোর কালান্দার্সও শেষ পর্যন্ত ম্যাচটি জিততে পারেনি। চলতি আসরে নিজেদের প্রথম চার ম্যাচেই হারল শিরোপাধারী লাহোর। 

এদিন দলের হয়ে বোলিং ভালোই করেছিলেন হারিস রউফ। চার ওভারে ২২ রান দিয়ে নেন ১ উইকেট। চারটি ম্যাচই খেলেছেন রউফ। তবে সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি তিনি, নিতে পেরেছেন স্রেফ ২ উইকেট। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা