× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে শোয়েব-সানা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১০ পিএম

বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে শোয়েব-সানা

চলতি বছরের শুরুতে নতুন বিয়ে করে আলোচনার জন্ম দেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে ১৩ বছরের দাম্পত্য সম্পর্ক চুকিয়ে স্বদেশি মডেল-অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেন তিনি। এরপর নানামুখী আলোচনা ও গুঞ্জনের মাঝেও নতুন দম্পতিকে প্রকাশ্যে দেখা যায়নি। অবশেষে প্রথমবার একসঙ্গে প্রকাশ্যে দেখা গেল শোয়েব-সানাকে।

আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) শুরু হচ্ছে পাকিস্তান প্রিমিয়ার লিগের (পিএসএল) নবম আসর। এবারও করাচি কিংস ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলবেন শোয়েব। দলের সঙ্গে যোগ দিতে তিনি গতকাল মধ্যরাতে প্রথম ম্যাচের ভেন্যু মুলতান শহরে উড়াল দিয়েছেন। আর সেখানেই বিমানবন্দরে স্ত্রী সানা সাভেদকে তার পাশাপাশি হাঁটতে দেখা যায়। পরবর্তীতে ওই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগামাধ্যমেও। 

এর আগেও করাচির হয়ে পিএসএলে খেলেছেন শোয়েব মালিক। তবে গত আসরে পেশোয়ার জালমির হয়ে খেলার পর ফের তিনি ফিরেছেন করাচিতে। এবার তাকে খেলতে হবে পাকিস্তানের সাবেক অধিনায়ক বাবর আজমের অধীনে। বাবরের নেতৃত্বাধীন করাচি কিংসের প্রথম ম্যাচের প্রতিপক্ষ স্বাগতিক মুলতান সুলতান্স।

সাম্প্রতিক সময়টা শোয়েব মালিক ভালো-মন্দের মিশেলে পার করেছে। বিপিএলে খেলতে এসে তিনি প্রথমে নতুন বিয়ের ঘোষণা দেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এরপর খেলতে নেমে টানা কয়েক ম্যাচেই বল-ব্যাটে ছিলেন ব্যর্থ। একটি ম্যাচের একই ওভারে তিনটি ‘নো’ বল করে তো পাক তারকার বিরুদ্ধে ফিক্সিংয়ের অভিযোগ ওঠে। যদিও সেই অভিযোগ শোয়েব এবং ফ্র্যাঞ্জাইজি ফরচুন বরিশাল উভয়পক্ষই উড়িয়ে দিয়েছে।

একই সময়ে পারিবারিক কারণ দেখিয়ে শোয়েব বিপিএলের মাঝপথে উড়াল দেন দুবাইয়ে। নাটকীয়তার জন্ম দিয়ে কয়েকদিন পরই ফের তিনি বিপিএল খেলতে আসেন বাংলাদেশে। দ্বিতীয় ফেরায় তিনি ব্যাট-বলের ফর্মও নিয়ে আসেন যেন! প্রায় ১৫০ স্ট্রাইকরেটে টেল-এন্ডারে ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতেও দুই উইকেট শিকার করেন শোয়েব মালিক।

উল্লেখ্য, লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আজ বিকেল সাড়ে ৫টা থেকে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠবে পিএসএলের। এরপর সন্ধ্যা ৭টায় হবে লাহোর-ইসলামাবাদের উদ্বোধনী ম্যাচ। দেশটির সংবাদমাধ্যম জিও নিউজ বলছে, পাকিস্তানের জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের মধ্যে আরিফ লোহর, নাতাশা বেগ ও পপ ব্যান্ড নূরীর গান দিয়ে এবারের পিএসএলের পর্দা উঠবে। পরবর্তীতে পরিবেশনা থাকবে টুর্নামেন্টটির থিম-সং গাওয়া দুই শিল্পী আলী জাফর ও আয়মা বেগের। এছাড়া ভক্তদের বিনোদিত করতে দৃষ্টিনন্দন আগুনের ঝলকানি ও লেজার লাইটের প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা