× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সোসিয়েদাদের বিপক্ষে ফিরছেন এমবাপে

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১১ পিএম

কিলিয়ান এমবাপে। ছবি : সংগৃহীত

কিলিয়ান এমবাপে। ছবি : সংগৃহীত

অ্যাঙ্কেলের চোটের কারণে পিএসজির সবশেষ ম্যাচে খেলতে পারেননি কিলিয়ান এমবাপে। এক ম্যাচ বাইরে থাকার পর মাঠে ফিরতে যাচ্ছেন ফরাসি তারকা। চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে রিয়াল সোসিয়েদারের বিপক্ষে তাকে পাওয়া যাবে বলে জানিয়েছেন পিএসজি কোচ লুইস এনরিকে।

ফরাসি কাপে ব্রেস্তের বিপক্ষে জয়ের ম্যাচে অ্যাঙ্কেলে হালকা চোট পান এমবাপে। এরপর গত শনিবার ফরাসি লিগ ওয়ানে লিলের বিপক্ষে দলের ৩-১ গোলে জয়ের ম্যাচে পুরোটা সময় বেঞ্চে বসে থাকেন তিনি।

সোসিয়েদাদের বিপক্ষে ২৫ বছর বয়সী ফরোয়ার্ডের ফেরার কথা গতকাল মঙ্গলবার সংবাদ সম্মেলনে নিশ্চিত করেন এনরিকে। ঝুঁকি এড়াতে বিশ্বকাপ জয়ী তারকাকে লিগ ম্যাচে বিশ্রামে রাখা হয়েছিল বলে জানান এই স্প্যানিশ কোচ, ‘অন্য খেলোয়াড়দের মতোই কিলিয়ানকে পাওয়া যাবে। যখন একটি দলে তার মতো খেলোয়াড় থাকে, অবশ্যই আমরা জানি, সে যত বেশি খেলবে ততই ভালো, কারণ এতে আমরা সবাই উপকৃত হব। এটা নিয়ে কোনো সন্দেহ নেই। ফাইনাল হলে সে (শনিবার) খেলতে পারত, কিন্তু তেমন কোনো ম্যাচ ছিল না এটা, তাই ঝুঁকি নেওয়ার কোনো প্রয়োজন ছিল না।’

চলতি মৌসুমে পিএসজির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ২৯ ম্যাচে ৩০ গোল করেছেন এমবাপে। এর মধ্যে লিগ ওয়ানে তার গোল ২০টি, চ্যাম্পিয়ন্স লিগে ৩টি।

সোসিয়েদাদের বিপক্ষে পিএসজির মাঠে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বুধবার রাত ২টায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা