× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ওয়ার্নারের অন্যরকম ট্রিপল সেঞ্চুরি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৪ ০০:২৭ এএম

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০২৪ ০০:৪২ এএম

ডেভিড ওয়ার্নার

ডেভিড ওয়ার্নার

টেস্ট ও ওয়ানডেতে সেঞ্চুরিটা আগেই হাঁকিয়েছেন ডেভিড ওয়ার্নার। এবার শতক ছিনিয়ে নিলেন টি-টোয়েন্টিতেও। ভাবছেন এ আর কী? আসলে তার এই সেঞ্চুরি ব্যাট হাতে নয়। ম্যাচ খেলার দিক থেকে। 

ওয়ার্নার একদিনের ক্রিকেটে খেলেছেন ১৬১টি। আর লাল বলের ক্রিকেটে অস্ট্রেলিয়ার প্রতিনিধিত্ব করেছেন ১১২ ম্যাচে। তারকা ব্যাটার এবার হোবার্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রিয় জন্মভূমির হয়ে খেললেন ক্যারিয়ারের শততম (১০০) টি-টোয়েন্টি।

এর আগে তিন সংস্করণেই ১০০ ম্যাচ খেলার রেকর্ড ছিল শুধু রস টেলর ও বিরাট কোহলির। তাদের এই কীর্তি শুক্রবার ছুঁয়েছেন ওয়ার্নার।

নিজের মাইলফলক গড়ার ম্যাচে ব্যাট হাতে দুর্দান্ত খেলেছেন। সিরিজের প্রথম ম্যাচে সেঞ্চুরি মিস করলেও অস্ট্রেলিয়াকে উপহার দিয়েছেন ৭০ রানের দাপুটে এক ইনিংস। তার ১২ বাউন্ডারি ও ১ ছক্কায় সাজানো তার ৩৬ বলের ঝলমলে ইনিংসের ওপর ভর করে ২১৩ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে অজিরা। দলকে ১১ রানের জয় উপহার দিয়ে ওয়ার্নার হন ম্যাচসেরা।

জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ২০২ রানে থামে উইন্ডিজের ইনিংস। ব্র্যান্ডন কিং (৫৩) ফিফটি হাঁকান। তার সঙ্গে জনসন চার্লস ৪২ ও জেসন হোল্ডার ৩৪* রান যোগ করেন দলীয় স্কোরে। অস্ট্রেলিয়া রোমাঞ্চকর এ ম্যাচ জিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা