× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উইলিয়ামসনের কৃতিত্বের দিনটি নিউজিল্যান্ডের

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ২০:২৯ পিএম

উইলিয়ামসনের কৃতিত্বের দিনটি নিউজিল্যান্ডের

সুন্দর শুরুর শেষটা যদি মন্দের হয়, তবে দুঃখের অনলে পোড়া কষ্ট বেড়ে হয় বহুগুণ। শুরু দেখে প্রোটিয়ারা হয়তো বলেছিল, আমরা সুন্দর একটি দিন পেতে যাচ্ছি। কিন্তু তারা যেটা বলতে পারেনিÑসব শেষ সুন্দর হয় না।

তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম দিন দুর্দান্ত কাটিয়েছে নিউজিল্যান্ড। মাউন্ট মঙ্গানুয়ে রবিবার ২ উইকেটে ২৫৮ রান করেছে সফরকারীরা। সেঞ্চুরির দেখা পেয়েছেন কেন উইলিয়ামসন ও রাচিন রবীন্দ্র। উইলিয়ামসনের এটি টেস্ট ক্যারিয়ারের ৩০তম শতক, তিনি ছাড়িয়ে গেছেন ডন ব্র্যাডম্যান ও বিরাট কোহলিকে। ২৫৯ বলে ১৫টি চারে ১১২ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করবেন উইলিয়ামসন। টেস্ট ক্যারিয়ারে প্রথম শতক পাওয়া রবীন্দ্র অপরাজিত আছেন ২১১ বলে ১৩টি চার ও ১ ছয়ে ১১৮ রান করে।

প্রথম দিনে দলীয় ৩৯ রানে দুই ওপেনার ডেভন কনওয়ে ও টম ল্যাথামকে হারায় নিউজিল্যান্ড। এরপরই প্রতিরোধ। তৃতীয় উইকেটে ৪১৯ বলে অবিচ্ছিন্ন ২১৯ রানের জুটি গড়েন উইলিয়ামসন ও রাচিন। দিনটি নিউজিল্যান্ডের করে দিয়েছেন তারা। প্রথম দিনে মাউন্ট মঙ্গানুইয়ে খেলা হয়েছে ৮৬ ওভার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা