× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পাকিস্তানের বিপক্ষে ফিরছেন উইলিয়ামসন-কনওয়ে-ফার্গুসনরা

প্রবা পতিবেদন

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৪ ১৯:২৯ পিএম

আপডেট : ০৩ জানুয়ারি ২০২৪ ১৯:৩০ পিএম

পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ফিরেছেন ম্যাট হেনরি, ডেভন কনওয়ে এবং কেন উইলিয়ামসন। ছবি: ক্রিকইনফো

পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ফিরেছেন ম্যাট হেনরি, ডেভন কনওয়ে এবং কেন উইলিয়ামসন। ছবি: ক্রিকইনফো

পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ফিরেছেন ম্যাট হেনরি, ডেভন কনওয়ে এবং কেন উইলিয়ামসন। সিরিজে অধিনায়কত্ব করবেন উইলিয়ামসন। যদিও তৃতীয় ম্যাচটি খেলতে পারবেন না ডানহাতি এই ব্যাটার। হেনরি ও কনওয়েকে পাঁচ ম্যাচেই পাচ্ছে নিউজিল্যান্ড।

ওয়ানডে বিশ্বকাপ চলাকালীন ইনজুরিতে পড়েন হেনরি। তবে পুরোপুরি সুস্থ হয়েই পাকিস্তানের বিপক্ষে ফিরতে যাচ্ছেন তিনি। ইনজুরি বাধা ছিল লকি ফার্গুসনেরও। তিনিই এই সিরিজের আগে পুরোপুরি ফিট হয়েছেন। এদিকে বাংলাদেশের বিপক্ষে সিরিজে বিশ্রাম নিয়েছিলেন উইলিয়ামস ও কনওয়ে। গত বছর আগস্টের পর এই প্রথম বিশ্রাম পেয়েছেন অলরাউন্ডা রাচিন রবিন্দ্র।

দলে অভিজ্ঞ তারকাদের ফেরায় উচ্ছ্বসিত প্রধান কোচ গ্যারি স্টিড, ‘ম্যাটকে (হেনরি) স্বাগত জানাতে পেরে ভালো লাগছে। তাকে নিয়ে আমাদের চারজনের একটি মানসম্মত পেস অ্যাটাক তৈরি হয়েছে। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ রয়েছে। এর আগে সবাইকে পুরোপুরি ফিট পাওয়াটা আমাদের জন্য আনন্দদায়ক। বিশ্বকাপের আগে আশা করি আমাদের প্রস্তুতিতে ঘাটতি থাকবে না।

এদিকে, পাকিস্তান বর্তমানে অস্ট্রেলিয়ায় তিন ম্যাচ টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত রয়েছে। বুধবার থেকে শুরু হয়েছে তৃতীয় ম্যাচটি। সিডনি টেস্ট খেলেই তাসমান পাড়ের দেশটিতে উড়াল দেবেন বাবর আজম, মোহাম্মদ রিজওয়ানরা। কিউইদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে আগামী ১২ জানুয়ারি শুক্রবার মাঠে নামবে পাকিস্তান।

নিউজিল্যান্ড দল

ফিন অ্যালেন, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্ক চ্যাপম্যান, জস ক্লার্কসন, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, টিম শেইফার্ট (উইকেটরক্ষক), মিচেল স্যান্টনার (চার ম্যাচ), লকি ফার্গুসন (শুধু তৃতীয় ম্যাচ), ম্যাট হেনরি (প্রথম ও দ্বিতীয় ম্যাচ), অ্যাডাম মিলনে (প্রথম ও দ্বিতীয় ম্যাচ), বেন সিয়ার্স, ইশ সোধি, টিম সাউদি। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা