× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রংপুর রাইডার্সের সঙ্গে যুক্তরাষ্ট্রের দল আটলান্টা ফায়ারের চুক্তি

খেলাধুলা ডেস্ক

প্রকাশ : ৩১ অক্টোবর ২০২২ ১১:২৬ এএম

আপডেট : ৩১ অক্টোবর ২০২২ ১২:১১ পিএম

রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তি করেছে যুক্তরাষ্ট্রের দল আটলান্টা ফায়ার। ছবি : সংগৃহীত

রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তি করেছে যুক্তরাষ্ট্রের দল আটলান্টা ফায়ার। ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের মাইনর লিগের দল আটলান্টা ফায়ারের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে রংপুর রাইডার্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অন্যতম জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজিটি আটলান্টার সঙ্গে শেয়ারের পাশাপাশি রিসোর্স আদান-প্রদান করবে।

রবিবার (৩০ অক্টোবর) রাজধানীর একটি অভিজাত হোটেলে চুক্তিটি হয়। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রংপুরের পক্ষে প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক ও আটলান্টা ফায়ারের পক্ষে মালিক হাসান তারেক এই চুক্তিতে স্বাক্ষর করেন।

ইশতিয়াক বলেন, আটলান্টা ও রংপুর রাইডার্স এখন যৌথ মালিকানার অংশ। আমরা শেষবার যখন বিপিএলে খেলি ২০১৭-১৮ সালে, তখন দুবাই বা সিপিএলে বিনিয়োগ করার কথা ভাবছিলাম। যেমন ভারতের বড় দলগুলোকে দেখি। কিন্তু শেষ দুই বছর করোনার কারণে ওটা থেকে সরে এসেছি।

তিনি আরও বলেন, এরপর হাসান ভাইয়ের সঙ্গে দেখা হয়। আমাদের মূল ফোকাস হলো মেজর লিগ হচ্ছে ইউএসএতে। ওখানে ছয়টা দলকে অনুমতি দিয়েছে। আমরা ওই টুর্নামেন্টে নজর রাখছি। উনি আমাদের কো-ওনার হিসেবে থাকবে, আমরা আটলান্টাতে থাকব।

এ ছাড়া রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তির উদ্দেশ্য নিয়ে আটলান্টা ফায়ারের মালিক হাসান তারেক বলেন, ইউএসএ থেকে যদি কোনো রিসোর্স লাগে, যেন আমরা এই দেশ থেকে নিতে পারি। একইভাবে ওখান থেকে যদি আনতে পারি। এজন্য আমাদের একটা পার্টনার দরকার ছিল। এই গ্রুপটা অসাধারণ। আমরা অনেক দিন ধরেই আলোচনা করছিলাম কীভাবে সহযোগিতা করা যায়। আটলান্টাতে আমাদের একটা ছোট একাডেমি আছে। এখান থেকে কিছু রিসোর্স ও তথ্য নিতে চাই। এজন্য আমি মনে করি সবমিলিয়ে কার সঙ্গে হাত মেলাব। রংপুর রাইডার্সই এখানে সেরা অপশন।

প্রবা/আরএম/এমজে

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা