× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মার্শের আক্ষেপের দিনে এগিয়ে অস্ট্রেলিয়া

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২৩ ২০:২৯ পিএম

আপডেট : ২৮ ডিসেম্বর ২০২৩ ২০:৫৫ পিএম

মার্শের আক্ষেপের দিনে এগিয়ে অস্ট্রেলিয়া

আক্ষেপে পুড়ছেন মিচেল মার্শ। মাত্র ৪ রানের জন্য তিনি সেঞ্চুরি মিস করেছেন। মেলবোর্ন টেস্টের দ্বিতীয় ইনিংসে ৯৬ রানে আউট হয়েছেন এই অজি ব্যাটার। তারপরও বক্সিং ডে টেস্টের তৃতীয় দিন শেষে ৪ উইকেট হাতে নিয়ে ২৪১ রানে এগিয়ে থাকে অস্ট্রেলিয়া। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার ৩১৮ রানের জবাবে ২৬৪ রানে গুটিয়ে যায় পাকিস্তান। প্রথম ইনিংস থেকে ৬৪ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে দিন শেষে ৬ উইকেটে ১৮৭ রান করে স্বাগতিকরা।

বুধবার (২৭ ডিসেম্বর) ৬ উইকেটে ১৯৪ রান নিয়ে খেলা শুরু করেছিল পাকিস্তান। শেষ সেশনে কামিন্সের অবিশ্বাস্য এক স্পেলে ধস নেমেছিল। সেখানে বৃহস্পতিবার দিনের শুরুতে ভালো লড়াই করেছেন রিজওয়ান ও আমের জামাল। তাতে ২৬৪ রান পায় সফরকারীরা। অজিদের হয়ে ৪৮ রানে ৫ উইকেট নিয়েছেন প্যাট কামিন্স। ৭৩ রানে ৪টি নিয়েছেন নাথান লায়ন। 

প্রথম ইনিংসে ৩১৮ রান করা অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসের শুরুটা ছিল ভুতুড়ে। শাহিন আর হামজার তোপে প্রথমেই ধস নামার উপক্রম হয় তাদের। দলের ৪৬ রানে মার্শের ক্যাচটা আব্দুল্লাহ শফিক নিতে পারলে পরিস্থিতি পাকিস্তানের অনুকূলেই থাকত। পরে স্মিথকে সঙ্গে নিয়ে ১৫৩ রানের জুটি গড়েন তিনি। হামজার বলে পরে মার্শ আউট হয়েছেন ৯৬ রানে। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা