× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেলবোর্ন টেস্টে ফিরলেন রিজওয়ান, বাদ সরফরাজ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০২৩ ১৪:৫২ পিএম

মোহাম্মদ রিজওয়ান। সংগৃহীত ছবি

মোহাম্মদ রিজওয়ান। সংগৃহীত ছবি

বক্সিং ডে টেস্টে মাঠে নামার আগে দল নিয়ে স্বস্তিতে ছিল না পাকিস্তান। একের পর এক ইনজুরির থাবায় কাকে রেখে কাকে নিয়ে একাদশ সাজাবে সেটির সমস্যায় ভুগছিল দলটি। এছাড়া উইকেটরক্ষক হিসেবে ফেরানো সরফরাজ আহমেদের ফর্ম দুশ্চিন্তায় ফেলেছিল শান মাসুদের দলকে। সেটির সমাধান করে ফেলেছে এশিয়ার দেশটি। সরফরাজকে সরিয়ে মেলবোর্ন টেস্টের একাদশে ফিরেছেন মোহাম্মদ রিজওয়ান।

এর আগে পার্থ টেস্টে দুই ইনিংসেই ৭ রান করে আউট হন সরফরাজ। এছাড়া চোখে লেগেছে ফাস্ট বোলারদের বিপক্ষে তার আউটের ধরন। মিচেল স্টার্ক, জস হ্যাজলউড ও প্যাট কামিন্সের বিপক্ষে দুর্বলতা ছিল সরফরাজের। যে কারণে তাকে বসিয়ে দিল পাকিস্তান। 

এদিকে বক্সিং ডে টেস্টে তিনটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে পাকিস্তান। প্রথম টেস্টে দলটির অলরাউন্ডার ফাহিম আশরাফের পারফরম্যান্স ছিল বিবর্ণ। তার আগে ইনজুরির কারণে সিরিজ থেকেই ছিটকে গেছেন খুররম সাজ্জাদ। এই দুজনের জায়গায় সুযোগ পেয়েছেন অভিজ্ঞ পেসার হাসান আলি ও মিডিয়াম পেসার মির হামজা। 

পাকিস্তান একাদশ: ইমাম-উল-হক, আবদুল্লাহ শফিক, শান মাসুদ (অধিনায়ক), বাবর আজম, সৌদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক ব্যাটার), আগা সালমান, শাহিন শাহ আফ্রিদি, হাসান আলি, মির হামজা, আমের জামাল ও সাজিদ খান।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা