× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রিয়ালের রোমাঞ্চকর জয়

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩ ১০:৫৩ এএম

আপডেট : ১৩ ডিসেম্বর ২০২৩ ১১:২৪ এএম

জোসেলুর জোড়া গোলে রোমাঞ্চকর ৩-২ গোলের জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। ছবি : টুইটার

জোসেলুর জোড়া গোলে রোমাঞ্চকর ৩-২ গোলের জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। ছবি : টুইটার

চ্যাম্পিয়ন্স লিগের ‘সি’ গ্রুপের খেলায় ইউনিয়ন বার্লিনের বিপক্ষে মঙ্গলবার রাতে মাঠে নামে রিয়াল মাদ্রিদ। দুই দলের জন্যই ম্যাচটি নিছক নিয়মরক্ষার। বার্লিনের যেমন জিতলেও পরের রাউন্ডে ওঠার সুযোগ ছিল না, হারলেও তেমন ক্ষতি হতো না রিয়ালের। এবার ম্যাচটির আগেই যে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোর টিকিট কেটে ফেলেছে কার্লো আনচেলত্তির দল। তবে নিয়মরক্ষার ম্যাচটিতে গত রাতে রোমাঞ্চকর এক জয় তুলে নিয়েছে সান্তিয়াগো বার্নাব্যুর দলটি।

অথচ শুরুটা মোটেও ভালো ছিল না রিয়ালের। ৪৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে এগিয়ে যাওয়ার সুযোগ পায় রিয়াল। কিন্তু লুকা মডরিচ পারেননি বার্লিনের গোলরক্ষককে ফাঁকি দিতে। এরপর প্রথমার্ধের যোগ করা সময়ে লিড নেয় বার্লিন।

দ্বিতীয়ার্ধে ৬১ ও ৭২ মিনিটে জোসেলুর জোড়া গোলে স্কোরলাইন ২-১ করে রিয়াল। কিন্তু ৮৫ মিনিটে ফের গোল করে ম্যাচ জমিয়ে তোলে বার্লিন। নির্ধারিত সময়ের ৫ মিনিট আগের গোলটিতে অনেকেই ম্যাচের ফলাফল অমীমাংসিত দেখছিলেন। তবে উত্তেজনা ছড়ানো ম্যাচটিতে শেষের ভেলকি দেখান দ্যানিয়েল কেবালোস। ৮৯ মিনিটে তার করা গোলেই শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে চ্যাম্পিয়ন্স লিগের সবচেয়ে সফল দলটি।

এই গ্রুপের অন্য খেলায় স্পোর্টিং ব্রাগাকে ২-০ গোলে হারিয়ে শেষ ষোলোর টিকিট নিশ্চিত করেছে সিরি’আ চ্যাম্পিয়ন নাপোলি। খেলার ৯ মিনিটে আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে ব্রাগা। এরপর ৩৩ মিনিটে দলের লিড দ্বিগুণ করেন ভিক্টর ওসিমেন। গতকালই যিনি আফ্রিকা অঞ্চল থেকে সেরা ফুটবলারের পুরস্কার পেয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা