× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উইন্ডিজ দলে ফিরলেন রাসেল

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২৩ ১২:৫৫ পিএম

আবারও জাতীয় দলে ফিরছেন নিকোলাস পুরান ও অ্যান্দ্রে রাসেল। ছবি: ক্রিকইনফো

আবারও জাতীয় দলে ফিরছেন নিকোলাস পুরান ও অ্যান্দ্রে রাসেল। ছবি: ক্রিকইনফো

দুই বছর পর আবার জাতীয় দলে ফিরেছেন অ্যান্দ্রে রাসেল। সবশেষ ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে উইন্ডিজের জার্সিতে খেলেছিলেন অভিজ্ঞ এই অলরাউন্ডার। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে জাতীয় দলে প্রত্যাবর্তন হচ্ছে তার। শনিবার ঘোষিত ১৫ সদস্যের দলে তাকে রেখেছে নির্বাচকরা।

রাসেল সম্প্রতি খেলেছেন আবুধাবি টি-টেন লিগে। সেখানে তার দল ডেকান গ্ল্যাডিয়েটর্স ফাইনালে হেরে যায় নিউইয়র্ক স্ট্রাইকারের বিপক্ষে। জানা গেছে, শিগগিরই তিনি দলের সঙ্গে যোগ দেবেন। আগামী মঙ্গলবার ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে উইন্ডিজ।

এছাড়া ২০২০ সালের পর আবার উইন্ডিজ টি-টোয়েন্টি দলে ফিরেছেন শেরফান রাদারফোর্ড। দলে চমক হিসেবে জায়গা পেয়েছেন অভিষেকের অপেক্ষায় থাকা ম্যাথিউ ফোর্ড। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে শনিবার অভিষেক হয় তার। ম্যাচে অবশ্য দারুণ বোলিং করেছেন তিনি। এবার টি-টোয়েন্টি অভিষেকের অপেক্ষায় ২১ বছর বয়সী এই পেসার।

এদিকে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে সুযোগ না পেলেও শর্টার ফরম্যাটের সিরিজে ডাক পেয়েছেন অভিজ্ঞ ব্যাটার নিকোলাস পুরান এবং অলরাউন্ডার জেসন হোল্ডার। এছাড়া বাঁহাতি স্পিনার গুদাকেস মতিও সুযোগ পেয়েছেন এই সিরিজে।

উইন্ডিজ দল: রোভমান পাওয়েল (অধিনায়ক), শাই হোপ, রোস্টন চেজ, ম্যাথিউ ফোর্ড, শিরন হেটমায়ার, জেসন হোল্ডার, আকিল হোসাইন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মেয়ার্স, গুদাকেশ মতি, নিকোলাস পুরান, অ্যান্দ্রে রাসেল, শেরফেন রাদারফোর্ড, রোমারিও শেইফার্ড।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা