× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

করপোরেট প্রিমিয়াম লিগের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৪ নভেম্বর ২০২৩ ১৯:৫৭ পিএম

করপোরেট প্রিমিয়াম লিগের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

অক্টোবরের প্রথম সপ্তাহে উদ্বোধন হওয়ার পর প্রায় এক মাসের জমজমাট লড়াই শেষে অনুষ্ঠিত হয় ‘GamesHour Corporate Premier League T20’ এর দ্বিতীয় মৌসুমের গ্র্যান্ড ফিনালে। দেশের নামকরা সব কর্পোরেট টিমের মধ্যে মৌসুমে মোট অংশগ্রহণকারী দল ছিল ৭টি— সিটি ব্যাংক, দারাজ, ইস্টার্ন ব্যাংক, মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংক, স্টারগেজ ইন্টারন্যাশনাল, লায়লা গ্রুপ এবং আমিন উইকেন্ড ক্রিকেট ক্লাব। 

গ্রুপ স্টেজে মোট ২১টি ম্যাচে ২টি ভেন্যুতে একে অপরের মুখোমুখি হয় দলগুলো। টেবিলের অবস্থান অনুযায়ী প্রথম ও দ্বিতীয় স্থান অধিকারী লায়লা গ্রুপ এবং মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংকের মধ্যকার অনুষ্ঠিত ফাইনালে ২য় মৌসুমের চ্যাম্পিয়নশিপে মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংককে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেয় লায়লা গ্রুপ এবং মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংক জিতে নেয় রানার্স আপের ট্রফি। 

টেবিলে ৩য় ও ৪র্থ স্থানে থাকা সিটি ব্যাংক ও স্টারগেজের মধ্যকার প্লেট ফাইনালে বিজয়ী হয় সিটি ব্যাংক। ৫ম ও ৬ষ্ঠ স্থানে থাকা ইস্টার্ন ব্যাংক এবং আমিন উইকেন্ড ক্রিকেট ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হয় বোল ফাইনাল। বোল ফাইনালে আমিন উইকেন্ড ক্রিকেট ক্লাবকে হারিয়ে বোল চ্যাম্পিয়ন হয় ইস্টার্ন ব্যাংক। এছাড়াও ফেয়ার প্লে অ্যাওয়ার্ড জিতে নেয় দারাজ।


গ্র্যান্ড ফিনালের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টুর্নামেন্টজুড়ে পারফর্মেন্স নৈপুণ্যের উপর ভিত্তি করে তিনটি ব্যক্তিগত অ্যাওয়ার্ড প্রদান করা হয়। ম্যান অফ দ্যা টুর্নামেন্ট অ্যাওয়ার্ড জিতে নেন এ,কে,জেড  শিপন— লায়লা গ্রুপ, ব্যাটসম্যান অফ দ্যা টুর্নামেন্ট হন শোভন— সিটি ব্যাংক, এবং বোলার অফ দ্যা টুর্নামেন্ট পুরস্কার জিতে নেন এ,কে,জেড  শিপন - লায়লা গ্রুপ। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিলেক্টর মিনহাজুল আবেদীন নান্নু। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন শাহরিয়ার নাফীস, সাবেক ক্রিকেটার, বাংলাদেশ এবং ডেভিড মোর, হেড অফ প্রোগ্রামস, বিসিবি। এছাড়াও উপস্থিত ছিলেন শওকত আলী মিয়া, অনরুটে ইন্টারন্যাশনাল লিমিটেড, ডিরেক্টর-মার্কেটিং, শাহজাদ হোসেন জিসান, সিওও, অনরুটে ইন্টারন্যাশনাল লিমিটেড এবং সাকিফ আহসান, ডিরেক্টর, গেমসআওয়ার।  

টাইটেল স্পন্সর হিসেবে ২য় মৌসুমে পৃষ্ঠপোষকতা করে রিচার্জ ইলেক্ট্রোলাইট ড্রিংক, গোল্ড স্পন্সর হিসেবে ছিল যমুনা গ্রুপ ও মিৎসুবিশি মোটোর্স্। এছাড়াও অন্যান্য স্পন্সরশিপে ছিল গো জায়ান, ব্যাকপেজ পি আর, JSSSL, সাইলেন্ট স্পোর্টস, Sports 59, Dekko এবং অটোনেমো। টুর্নামেন্টের আরও তথ্য পাওয়া যাবে https://gameshour.net/ ওয়েবসাইটে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা