× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বঙ্গবন্ধু গোল্ডকাপ

পটিয়াকে হারিয়ে চট্টগ্রামের চ্যাম্পিয়ন বাঁশখালী

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৫৫ পিএম

পটিয়াকে হারিয়ে চট্টগ্রামের চ্যাম্পিয়ন বাঁশখালী

জেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে শুক্রবার। যেখানে পটিয়ার সুচক্রদণ্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে টাইব্রেকারে ৩-৪ গোলে পরাজিত করে চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ন হয়েছে বাঁশখালীর জালিয়াঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

সকালে চট্টগ্রামের এম. এ. আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ফাইনালে নির্দিষ্ট সময়ে গোলের দেখা পায়নি কোনো দল। গোলশূন্য সমতায় থাকা ম্যাচটি গড়ায় টাইব্রেকারে। যেখানে ৩-৪ গোলে জয় নিশ্চিত করে বাঁশখালীর জালিয়াঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

ম্যাচ শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান। জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিকের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ, বাঁশখালী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু সুফিয়ান, বাঁশখালী ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর ইকবাল প্রমুখ।

উল্লেখ্য, বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম জেলার দুই হাজার ২৬৯টি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহণ করে। সেখান থেকে চট্টগ্রাম জেলার বিভিন্ন থানা/উপজেলা পর্যায়ে ৪২ দল চ্যাম্পিয়ন টুর্নামেন্ট অংশগ্রহণ করে। সেখানে দীর্ঘ লড়াই শেষে আজ জেলা চ্যাম্পিয়ন হয় জালিয়াঘাটা। আগামীতে এই দলটি বিভাগীয় পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা