× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কমল ম্যাচের পরিধি, খেলা শুরু সাড়ে চারটায়

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৭ পিএম

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৮ পিএম

কমল ম্যাচের পরিধি, খেলা শুরু সাড়ে চারটায়

ম্যাচের পঞ্চম ওভারে শুরু হয় বৃষ্টি। পরে দীর্ঘক্ষণ পর বৃষ্টি থামলে কমে আসে ম্যাচের পরিধি। ম্যাচে নেমে আছে ৪২ ওভারে। সব ঠিক থাকলে আর এর মধ্যে নতুন করে বৃষ্টি না হলে খেলা শুরু হবে সাড়ে চারটায়।

ম্যাচের পরিধি কমে আসায় পাওয়ার প্লেতেও এসেছে পরিবর্তন। প্রথম পাওয়ার প্লে ১০ ওভারের পরিবর্তে হবে ৯ ওভারে। দ্বিতীয় পাওয়ার প্লে হবে ১০ থেকে ৩৪ ওভারের মাঝের সময়। ৩৫ থেকে ৪২ পর্যন্ত হবে তৃতীয় পাওয়ার প্লে। সর্বোচ্চ দুই বোলার ৯ ওভার বল করতে পারবেন। বাকি তিন বোলার বল করতে পারবেন ৮ ওভার।

এর আগে, বৃষ্টির শঙ্কা শুরু থেকেই ছিল বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের প্রথম ম্যাচে। অন্তত বিকেল পাঁচটা পর্যন্ত তো বটেই। তবে সকাল থেকে ঢাকার আকাশে রোদের হাসি আভাস দিচ্ছিল কোনো বাঁধা ছাড়াই ম্যাচ হওয়ার। 

টস আর ম্যাচ শুরুর মাঝামাঝিতে ঝিরঝিরে বৃষ্টি হয়েছিল। তবে তাতে ম্যাচে কোনো বাঁধা আসেনি। যথা সময়েই ম্যাচ গড়িয়েছে মাঠে। তবে পরে ফের মুষল ধারে বৃষ্টি শুরু হলে খেলা বন্ধ হয়ে যায়।  

বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে টস হেরে ব্যাট করতে নামা নিউজিল্যান্ড শুরুটা করেছে প্রায় নিখুঁত। দুই ওপেনার ফিন অ্যালেন আর উইল ইয়াং শুরুর প্রায় পাঁচটা ওভার কাটিয়ে দিয়েছেন কোনো বিঘ্ন ছাড়াই। নিউজিল্যান্ড ৪.৩ ওভার খেলে তুলেছে ৯ রান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা