× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিশ্বকাপে ভারতের ট্রাম্পকার্ড কুলদীপ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৪৫ পিএম

বিশ্বকাপে ভারতের ট্রাম্পকার্ড কুলদীপ

যুজবেন্দ্র চাহালের জায়গায় বিশ্বকাপ দলে কুলদীপ যাদব কেন- প্রশ্নটা ছিল এশিয়া কাপ শুরুর আগেও। জবাবটা পারফরম্যান্সেই দিয়েছেন চায়নাম্যান বোলার। পাকিস্তানকে ১২৮ রানে বেঁধে ফেলা ও ২১৪ রানের টার্গেট ছুড়ে শ্রীলঙ্কার বিপক্ষে ৪১ রানের জয়ে রেখেছেন প্রধান ভূমিকা। টুর্নামেন্টসেরার পুরস্কার জিতে তিনি এখন নির্ভার।

অবধারিতভাবেই দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে বিশ্বকাপ দলে জায়গা হচ্ছে তার। আর সে কারণেই অস্ট্রেলিয়া সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে তাকে। তিনিই যে বিশ্বকাপে ভারতের ট্রাম্পকার্ড- প্রধান নির্বাচক অজিত আগারকার জানিয়েছেন তেমনটিই।

আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচের দায়িত্ব পালনকালে কুলদীপকে খুব কাছ থেকে দেখেছেন আগারকার। কলকাতায় জায়গা হারানো কুলদীপ কী করে বদলে গেলেন এতটা, সেসব কথাও জানিয়েছেন আগারকার।

এসব নিয়ে এই নির্বাচক বলেন, ‘আমি তার সঙ্গে আইপিএলে সময় কাটিয়েছি। তিনি বিশেষ দক্ষতাসম্পন্ন একজন ব্যক্তি। প্রতিটি ছেলেকে বিশ্বাস করানো দরকার এবং ভারতীয় টিম ম্যানেজমেন্ট তা করেছে এবং ফলও পাচ্ছে। তিনি আমাদের জন্য একটি ট্রাম্পকার্ড। বেশিরভাগ দলই তাকে চ্যালেঞ্জ মনে করছে। আমরা সবাই সামনে যা হবে, তা দেখার জন্য উত্তেজিত।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা