× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বৃষ্টিতে বিলম্বিত টস, পাকিস্তানের একাদশে পাঁচ পরিবর্তন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪০ পিএম

বৃষ্টিতে বিলম্বিত টস, পাকিস্তানের একাদশে পাঁচ পরিবর্তন

সমীকরণটা সহজ। জিতলেই মিলবে এশিয়া কাপের ফাইনালে টিকিট। হারলে বাদ। এমন সমীকরণের ম্যাচে বৃষ্টির চোখ রাঙানি শুরুতেই। নির্ধারিত সময়ে হয়নি টস। বাড়ছে বৃষ্টি। যা ভয় ধরাচ্ছে পাকিস্তানকে। কেননা, কোনো কারণে ম্যাচটি পণ্ড হলে রিজার্ভ ডে না থাকায় পয়েন্ট ভাগ করতে হবে দু,দলকে। সেক্ষেত্রে নেট রান রেটে এগিয়ে থাকায় ফাইনালে পা রাখবে শ্রীলঙ্কা।

তেমনটি অবশ্য প্রত্যাশা করছে না পাকিস্তান। এরইমধ্যে স্কোয়াড জানিয়ে দিয়েছে দলটি। সুপার ফোরের শেষ ম্যাচে পাকিস্তান দল পাচ্ছে না হারিস রউফ ও নাসিম শাহর সার্ভিস। এছাড়াও দলে পাঁচ পরিবর্তন এনেছে বাবর আজমের দল। শাহিন আফ্রিদীর সঙ্গে পেস ইউনিটে থাকছেন মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও অভিষিক্ত জামান খান।

আগের ম্যাচে একাদশ থেকে বাদ দেওয়া হয়েছে ফাহিম আশরাফ ও ওপেনার ফখর জামানকে। তাদের জায়গায় সুযোগ হয়েছে মোহাম্মদ নাওয়াজ ও মোহাম্মদ হারিসকে। এছাড়াও আগা সালমানের জায়গায় সুযোগ দেওয়া হয়েছে সৌদ শাকিলকে।

শ্রীলঙ্কা অবশ্য এখন পর্যন্ত তাদের একাদশ জানায়নি। তবে দলটির একাদশে খুব একটা পরিবর্তন আনার সম্ভাবনা কম। ভারতের বিপক্ষে ম্যাচের একাদশ নিয়েই পাকিস্তান বধের পরিকল্পনা সাজাতে পারে দাসুন শানাকার দল।

পাকিস্তান একাদশ: মোহাম্মদ হারিস, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সৌদ শাকিল, ইফতেখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নাওয়াজ, শাহিন আফ্রিদী, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, জামান খান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা