× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রোনালদোর মাইলফলকের রাতে আল নাসরের বড় জয়

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১০:৩৮ এএম

আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১১:১৩ এএম

রোনালদোর মাইলফলকের রাতে আল নাসরের বড় জয়

আগের ম্যাচেই হ্যাটট্রিক গড়তে পারতেন, পূরণ করতে পারতেন ৮৫০তম গোলের মাইলফলক। ক্রিশ্চিয়ানো রোনালদো সময় নিলেন এক ম্যাচের। আল হাজমের বিপক্ষে প্রথমে অ্যাস্টিস করার পর পেলেন জালের দেখাও। রোনালদোর মাইলফলক ছোঁয়ার রাতে প্রতিপক্ষের ওপর তাণ্ডব চালিয়েছেন মানে-ঘারিবরা।

শনিবার কিং আব্দুল্লাহ স্পোর্ট সিটি স্টেডিয়ামে লিগের ম্যাচে ৫-১ গোলে জয় পেয়েছে আল নাসর। রোনালদো ও সাদিও মানে ছাড়াও গোল করেছেন ওতাভিও, আব্দুলরাহমান গারিব ও আব্দুল্লাহ আল-খাইবারি। টানা দুই হারে বাজে মৌসুম শুরু করা নাসর এবার পেল টানা তিন জয়।

হাজমের মাঠে আক্রমণাত্মক ফুটবল উপহার দেওয়া আল নাসর গোলের দেখা পায় ৩৩ মিনিটে। রোনালদোর অ্যাসিস্ট থেকে গোল করে দলকে এগিয়ে দেন আব্দুলরাহমান গারিব। যোগ করা সময়ের আট মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন আব্দুল্লাহ আল-খাইবারি। 

বিরতি থেকে ফিরেই এক গোল শোধ করে আল-হাজম। দূরপাল্লার শটে দারুণ এক গোল করেন মুহাম্মেদ বাদামোসি। ৫৭ মিনিটে আবারও রোনলাদোর অবদান। বল নিয়ে ডি-বক্সে ঢুকে ওতাভিওকে বল দেন রোনালদো। প্লেসিং শটে বল জালে জড়ান পর্তুগালের  এই তারকা।

দুই গোলে অবদান রাখা রোনালদোও অবশ্য গোলশূন্য থাকেননি। ডি-বক্সে পাস খেলতে খেলতে গারিবের পা থেকে বল পান ফাঁকায় দাঁড়ানো রোনালদো। জোরাল শটে বল জালে জড়ান পর্তুগিজ মহাতারকা। এটি তার ক্যারিয়ারের ৮৫০তম গোল। চলতি মৌসুমে দারুণ ফর্মে থাকা রোনালদো ৪ ম্যাচে ৬ গোল ও ৪ অ্যাসিস্ট করেছেন। পরে মানে করেন একটি গোল। 

দাপুটে জয়ে পাঁচ ম্যাচে ৩ জয়ে ৯ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে উঠে এসেছে আল নাসর। ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে শীর্ষে আল-হিলাল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা