× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেসির আগমনে ফুলেফেঁপে উঠছে এমএলএসের আয়

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩ ২০:১৪ পিএম

মেসির আগমনে ফুলেফেঁপে উঠছে এমএলএসের আয়

এই তো সেদিন পিএসজি ছেড়ে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের দল ইন্টার মিয়ামিতে নাম লিখিয়েছেন মেসি। সময়ের হিসেবে মাত্র দেড় মাস। অথচ এই কদিনেই মেসি মিয়ামিসহ পাল্টে দিয়েছে যুক্তরাষ্ট্রের ফুটবলের চেহারা। ফুটবলে কিছুটা অনাগ্রহী যুক্তরাষ্ট্রে মিয়ামির ম্যাচে মিলছে না কাঙ্ক্ষিত টিকিট। কদিন আগেও ফাঁকা পড়ে থাকা গ্যালারি আজ কানায় কানায় পূর্ণ; ব্যস্ত নতুন স্টেডিয়াম নির্মাণে। ভক্তদের নিরাস করছেন না আর্জেন্টাইন মহাতারকা। নিজেকে উজাড় করে দিচ্ছেন। তাতেই ধরা দিচ্ছে একের পর এক সাফল্য।

ইতোমধ্যেই মিয়ামির হয়ে লিগস কাপ শিরোপা জিতেছেন মেসি। ক্লাবটির হয়ে মাঠে নেমেছেন মোট ৯ ম্যাচ। গোল করেছেন ১১টি। ম্যাচের শেষ মুহূর্তে ভক্তদের দেখাচ্ছেন জাদু। সমর্থকরাও লুফে নিতে ভুল করছে না। তাতেই ফুলেফেঁপে উঠছে ইন্টার মিয়ামিসহ এমএলএসের আয়।

যুক্তরাষ্ট্রের ক্রীড়া, সংগীত ও বিনোদনের ব্যবসা নিয়ে কাজ করা প্রতিষ্ঠান বোর্ডরুম জানিয়েছে, মেসির অভিষেকের পর এখন পর্যন্ত ইন্টার মায়ামির ম্যাচের টিকিট কিনতে ২৬ কোটি ৫০ লাখ ডলার ব্যয় করেছে সমর্থকরা, যা বাংলাদেশি মুদ্রায় ২ হাজার ৮৮৩ কোটি ৪৭ লাখ টাকা।

মাঠে বসে যারা মেসির ম্যাচ দেখতে পারে না; তারা ভিড় করে অ্যাপল টিভি প্লাসে। এখানেও সাবস্ক্রাইবার সংখ্যা বাড়ছে। হিসেব অনুযায়ী মেসি আগমনের পর থেকে নতুন সাবস্ক্রাইবারদের সংখ্যা বেড়েছে ৩০ হাজার। যা থেকে প্রতিষ্ঠানটি আয় করেছে ৩ কোটি ডলার। এমএলএসের সঙ্গে চুক্তি অনুযায়ী এখান থেকেও একটা অংশ পাবেন মেসি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা