× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঘরের মাঠে ভারতের নতুন টাইটেল স্পনসর

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩ ১৮:২১ পিএম

ঘরের মাঠে ভারতের নতুন টাইটেল স্পনসর

এতোদিন ভারতের হোম সিরিজে দেখা যেত পে টিএম কিংবা মাস্টারকার্ডের মতো প্রতিষ্ঠানের নাম। সেই জায়গায় এখন থেকে দেখা যাবে আইডিএফসি ব্যাংকের নাম। প্রতি ম্যাচের জন্য ৪ কোটি ২০ লাখ রুপি দিয়ে হোম সিরিজের জন্য টাইটেল স্পনসর হয়ে প্রতিষ্ঠানটি। বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ। এর আগে মাস্টারকার্ড প্রতি ম্যাচের জন্য খরচ করতে ৩ লাখ ৮০ হাজার রুপি।

২০২৬ সাল পর্যন্ত ভারত নিজেদের মাঠে দ্বিপাক্ষীয় সিরিজের ৫৬ ম্যাচ খেলবে। সবগুলো ম্যাচেই টাইটেল স্পনসর হিসেবে থাকবে আইডিএফসি ব্যাংকের নাম। সাড়ে তিন বছরের এই চুক্তিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের আয় হবে ২৩৫ কোটি রুপি।

টাইটেল স্পনসর বিক্রির জন্য বিসিসিআই সর্বনিম্ন মূল্য নির্ধারণ করেছিল ২ কোটি ৪০ লাখ রুপি। টাইটেল স্পনসর হওয়ার দৌড়ে আইডিএফসি ব্যাংকের পাশাপাশি ছিল খেলা সম্প্রচারকারী প্রতিষ্ঠান স্টার স্পোর্টস। তাদেরকে হারিয়ে টাইটেল স্পনসর হয়েছে ভারতের এই ব্যাংকটি।

আগামী মাসে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবে ভারত। ওই সিরিজ থেকে টাইটেল স্পনসর হিসেবে থাকবে আইডিএফসি ব্যাংকের নাম।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা