× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রথমবার ব্যাট হাতে মাঠে নেমেই রিংকুর ঝলক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ আগস্ট ২০২৩ ১২:০৯ পিএম

আপডেট : ২১ আগস্ট ২০২৩ ১২:৩৬ পিএম

প্রথমবার ব্যাট হাতে মাঠে নেমেই রিংকুর ঝলক

আয়ারল্যান্ড সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এক ম্যাচ হাতে রেখেই জিতে নিয়েছে সফরকারী ভারত। সিরিজের দ্বিতীয় ম্যাচে জাসপ্রিত বুমরাহর দল জয় পেয়েছে ৩৩ রানে। তবে এসব ছাপিয়ে খবর, প্রথমবার আন্তর্জাতিক ক্রিকেটে ব্যাট করার সুযোগ পেয়েই ম্যাচসেরা হয়েছেন আইপিএল মাতানো রিংকু সিং।

ডাবলিনের মালাহাইডে শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৫ উইকেট খরচায় স্কোরবোর্ডে ১৮৫ রান জমা করে ভারত। দলের হয়ে সর্বোচ্চ ৪৩ বলে ৫৮ রান আসে ঋতুরাজ গাইকয়াডের ব্যাট থেকে। প্রথম বার আন্তর্জাতিক ক্রিকেটে ব্যাট হাতে নেমে ২১ বলে ৩ ছয় ও ২ চারে ৩৮ রান করেন রিংকু সিং।

জবাবে আয়ারল্যান্ডের শুরুটা হয় নড়বড়ে। ২৮ রানে তিন উইকেট হারায় দলটি। তবে একপ্রান্ত আগলে রেখে ব্যাট চালিয়ে যান অ্যান্ডি বালবার্নি। বাকিদের থেকে যুতসই সঙ্গ পাননি তিনি। একটা সময় থামতে হয় তাকেও। ৫১ বলে ৭২ রান আসে তার ব্যাট থেকে। বাকিরা তেমন কিছু করতে না পারলে স্বাগতিকদের ইনিংস থামে ৮ উইকেটে ১৫২ রানে। এতে ৩৩ রানের হারে সিরিজ হার নিশ্চিত হয় তাদের।

ভারতীয় বোলারদের মধ্যে দুটি করে উইকেট নিয়েছেন বুমরাহ, প্রাসিধ ও বিষ্ণুয়। ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে ম্যাচসেরা হয়েছেন রিংকু সিং। ম্যাচ শেষে যা নিয়ে তিনি বলেন, ‘আমি আত্মবিশ্বাসী ছিলাম এবং আইপিএল অভিজ্ঞতা ব্যবহার করার চেষ্টা করছিলাম। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম ম্যাচে ব্যাট করে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার পেয়ে খুশি।’

সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়াবে আগামী ২৩ সেপ্টেম্বর।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা