× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্টার্কের পর ছিটকে গেলেন স্মিথ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৮ আগস্ট ২০২৩ ১৬:৫০ পিএম

স্টার্কের পর ছিটকে গেলেন স্মিথ

ভারত বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকা সফর করবে অস্ট্রেলিয়া। সফরে তিনটি টি-টোয়েন্টি ও পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে দলটি। যেখানে দলকে নেতৃত্ব দেবেন মিচেল মার্শ। তবে এই সিরিজে দলে জায়গা হয়নি অভিজ্ঞ ক্রিকেটার স্টিভেন স্মিথের। মূলত, মিচেল স্টার্কের মতো চোটের কারণে দল থেকে ছিটকে গিয়েছেন স্মিথ।

দক্ষিণ আফ্রিকা সফরে তাদের পাওয়া না গেলেও ধারণা করা হচ্ছে ভারত বিশ্বকাপের আগেই সম্পূর্ণ সুস্থ্য হয়ে উঠবেন তারা। এই দুই ক্রিকেটারের চোট নিয়ে অজিদের প্রধান নির্বাচক জর্জ বেইলি বলেন, ‘অ্যাশেজ সিরিজ এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের কারণে লম্বা সময় ক্রিকেট খেলতে হয়েছে ক্রিকেটারদের। যার ফলে বিশ্বকাপের আগে আমরা কিছুটা রক্ষণশীল পন্থা বেছে নিচ্ছি। বিশ্বকাপের স্কোয়াডকে অগ্রাধিকার দিচ্ছি আমরা। আশা করছি স্টিভ এবং স্টার্ক ভারত বিশ্বকাপের আগেই সম্পূর্ণ ফিট হয়ে যাবে এবং বিশ্বকাপের জন্য উপলব্ধ থাকবে।’

টি-টোয়েন্টি স্কোয়াড: মিচেল মার্শ (অধিনায়ক), শন অ্যাবট, জেসন বেহরেনডর্ফ, টিম ডেভিড, নাথান এলিস, অ্যারন হার্ডি, ট্র্যাভিস হেড, জশ ইঙ্গলিস, স্পেন্সার জনসন, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাট শর্ট, মার্কাস স্টোইনিস, অ্যাশটন টার্নার, অ্যাডাম জাম্পা।

ওয়ানডে স্কোয়াড: মিচেল মার্শ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, নাথান এলিস, ক্যামেরন গ্রিন, অ্যারন হার্ডি, জশ হ্যাজলউড, ট্র্যাভিস হেড, জশ ইঙ্গলিস, স্পেন্সার জনসন, মার্নাস লাবুশ্যাগনে, গ্লেন ম্যাক্সওয়েল, তানভীর সংঘ, মার্কাস স্টোইনিস, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা