× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘কোহলি-বাবরদের স্তরে যাবে সৌদ’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১১ আগস্ট ২০২৩ ২৩:৩৩ পিএম

আপডেট : ১১ আগস্ট ২০২৩ ২৩:৩৫ পিএম

‘কোহলি-বাবরদের স্তরে যাবে সৌদ’

গত ডিসেম্বরে টেস্ট অভিষেকের পর থেকেই ব্যাটে রানের ফোয়ারা ছোটাচ্ছেন পাকিস্তানি ব্যাটার সৌদ শাকিল। এখন পর্যন্ত ছয়টি টেস্টে মাঠে নেমে একটি ডাবল সেঞ্চুরি, একটি সেঞ্চুরি ও পাঁচটি হাফসেঞ্চুরি আদায় করে নিয়েছেন ২৭ বছর বয়সি এই ব্যাটার। যেখানে তার গড় ৯৮.৫।

আরও পড়ুন : সিলেটে আবাহনীর প্রতিপক্ষ ক্লাব ঈগলস

টেস্টে এমন ঈর্ষণীয় পারফরম্যান্সের পর সৌদকে নিয়ে আশার ফানুস উড়িয়েছেন দেশটির সাবেক উইকেটরক্ষক-ব্যাটার কামরান আকমল। বলেন, আগামীতে বিরাট কোহলি ও বাবর আজমদের স্তরে পৌঁছাবে সৌদ।

টেস্টে এমন পারফরম্যান্সের পর ওয়ানডেতেও ভাবা হচ্ছে তাকে। আসন্ন শ্রীলঙ্কা সফরে আফগানিস্তানের বিপক্ষে ১৭ সদস্যের দলে রাখা হয়েছে তাকে। সেখানে পারফর্ম করলে নিশ্চিতভাবেই তাকে নিয়ে ভাববে পাকিস্তানের নির্বাচক প্যানেল। 

তার আগে সৌদের প্রশংসা করেন আকমল, ‘আমি সৌদকে অন্য দৃষ্টিকোণ থেকে দেখছি। আমি তাকে লিগে বিবেচনা করছি, যার মধ্যে বিরাট কোহলি, বাবর আজম ছাড়াও পাঁচ থেকে ছয়টি বড় নাম রয়েছে। বিশ্বাস করি, সৌদ আগামী তিন থেকে চার বছরের মধ্যে এই খেলোয়াড়দের স্তরে পৌঁছাবে। সে যে পারফরম্যান্স দেখিয়েছে, বিশেষ করে কঠিন পরিস্থিতিতে, তা অসাধারণ।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা