× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গ্রিলিশের ল্যাম্বরগিনি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৫ আগস্ট ২০২৩ ২২:৩২ পিএম

আপডেট : ০৫ আগস্ট ২০২৩ ২২:৩৫ পিএম

গ্রিলিশের ল্যাম্বরগিনি

ম্যানচেস্টার সিটির ট্রেবল জয়ের অন্যতম সারথি ছিলেন জ্যাক গ্রিলিশ। পেপ গার্দিওলার দলে ইংলিশ ফুটবলারের দাপুটে পারফরম্যান্স নজরও কেড়েছিল।

ট্রেবল জয়ের রেকর্ডও অনেক দিন হয়েছে, তবে উদযাপন এখনও কমেনি ইংলিশম্যানের। নতুন ল্যাম্বরগিনি চালিয়ে বাকিটাও সেরেছেন গ্রিলিশ।

আরও পড়ুন - মাঠের ক্রিকেটে ফিরছেন পাকিস্তানের কিংবদন্তিরা

সিটিজেনদের অনুশীলনে বৃহস্পতিবার বিলাসবহুল গাড়িতে চড়ে আসতে দেখা গেছে গ্রিলিশকে। আগে কখনও ল্যাম্বরগিনি চালিয়ে আসতে দেখা যায়নি তাকে।

ম্যানচেস্টারে নিজে ড্রাইভ করে আসা গাড়িটি ছিল হালকা নীল কালারের, ল্যাম্বরগিনিতে ছিল সিটিজেনদের ব্লুজ রঙের আধিপত্যও। গ্রিলিশ যেন অন্তরে ধারণ করছেন সিটিকে, সেটির বহিঃপ্রকাশ ছড়িয়েছেন নিজের দামি গাড়িতেও।

কাস্টমাইজ করা গাড়িটি বাজার মূল্যের চেয়েও বেশি অর্থ খসিয়ে কিনতে হয়েছে গ্রিলিশকে। ইংলিশ দৈনিক ডেইলি মেইল জানিয়েছে, ২০ লাখ পাউন্ডের মতো দাম পড়তে পারে গাড়িটির।

গত মৌসুমে সিটিকে প্রিমিয়ার লিগ, এফএ কাপ এবং চ্যাম্পিয়নস লিগের সব জেতাতে অন্যতম ছিলেন গ্রিলিশ। নতুন গাড়ি কিনে তার উদযাপনটাও তাই বাঁধছাড়া হওয়া স্বাভাবিক।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা