× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রোনালদোর গোলে শেষ আটে আল-নাসর

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩ ১০:২৪ এএম

আপডেট : ০৪ আগস্ট ২০২৩ ১০:২৫ এএম

রোনালদোর গোলে শেষ আটে আল-নাসর

আগের ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদো গড়েছিলেন বড় কীর্তি। হেড থেকে গোল করে এবার আল-নাসরকে টিকিয়ে রাখলেন আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে। আসর থেকে বিদায় যখন প্রায় নিশ্চিত তখন ত্রাতা হয়ে আসেন রোনালদো।

বৃহস্পতিবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে মিশরের ক্লাব জামালেক স্পোর্টিংয়ের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আল-নাসর। নির্ধারিত সময়ের যখন ৪ মিনিট বাকি তখন রোনালদোর হেড জাল খুঁজে নেয়, তাতে শুধু হারই এড়াননি, দলও পেয়েছে কোয়ার্টার ফাইনালের টিকিট।

কিং ফাহাদ স্টেডিয়ামে এদিন আধিপত্য করেই খেলেছে আল-নাসর। ৬৩ শতাংশ সময় বল দখলে রেখে গোলের উদ্দেশে ৯টি শট নেয় তারা। যার ৩টি ছিল গোলমুখে। কিন্তু প্রথমেই পিছিয়ে পড়ে আল-নাসর৷ বিরতির আগে একবার জালে বল জড়িয়েও গোল পায়নি মিশরের ক্লাবটি।

রোনালদোর হেডের গোলে শেষ আট নিশ্চিত করেছে আল-নাসর

বিরতির পর আল-নাসরের জার্সিতে অভিষেক হয় সাদিও মানের। সেনেগালিজ তারকার উপস্থিতিতে দলের আক্রমণেও ধার বাড়ে। কিন্তু ৪৯ ঘটে বিপত্তি। ডি-বক্সে জামালেকের নেয়া হেড নিরাপদে গোলরক্ষের হাতে যাওয়ার আগে আলতো ছুঁয়ে যায় অ্যালেক্স তেলেসের হাত। রেফারির কাছে আবেদন করে ভিআর চেকে পেনাল্টি পায় জামালেক। সফল স্পটকিকে দলকে লিড এনে দেন আহমেদ সায়েদ।

কোয়ার্টার ফাইনালে যেতে জয়ের বিকল্প ছিল না রোনালদোদের। অন্তত হার এড়াতে হতো। ম্যাচও প্রায় শেষের দিকে। দলের ত্রাতার ভূমিকায় ৩৮ বর্ষী রোনালদো। ডি-বক্সে প্রতিপক্ষের দুই ডিফেন্ডারের বাধা অতিক্রম করে লাফিয়ে জোরালো হেডে গোলরক্ষককে পরাস্ত করেন পর্তুগিজ তারকা। তাতেই নিশ্চিত হয় শেষ আট।

শেষ চারের পথে রোনালদোরা লড়বে মরক্কোর ক্লাব অ্যাথলেটিকের। রবিবার বসবে সেমিতে ওঠার লড়াই।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা