× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তামিম-বিসিবি বৈঠক পাপনের বাসায়

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৩ আগস্ট ২০২৩ ১৯:৫৬ পিএম

আপডেট : ০৩ আগস্ট ২০২৩ ২৩:০৪ পিএম

তামিম-বিসিবি বৈঠক পাপনের বাসায়

তামিম ইকবালকে ঘিরে আলোচনা যেন শেষই হচ্ছে না! জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক চিকিৎসার জন্য লন্ডন যাওয়ার আগে বলেছিলেন, দেশে ফিরেই বিসিবির সঙ্গে আলোচনায় বসবেন। সেই সিদ্ধান্তই একটু পর বাস্তবতার ছোঁয়া পাচ্ছে। রাজধানীর গুলশানে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবন আইভি কনকর্ডে রাত আটটার দিকে বিসিবি-তামিম সভায় বসছেন। 

বিসিবি থেকেই বৃহস্পতিবার সন্ধ্যায় জানানো হয়েছে, বৈঠকের পর করা হবে সংবাদ সম্মেলন। কথা বলবেন বিসিবি সভাপতি পাপন। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস প্রতিদিনের বাংলাদেশকে বলেন, 'আমরা এখনও তামিমের সঙ্গে বসিনি। একটু পর সবাই মিলে সভায় বসব।'

তামিম তার অধিনায়কত্ব, ফিটনেস, দলের পরিবেশ আর নিজের ভবিষৎ নিয়ে কথা বলার আগ্রহ দেখান। তার অংশ হিসেবেই এই বৈঠক। যেখানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও থাকবেন। 

এই তো গত মাসেই আফগানিস্তান সিরিজ চলাকালীন তামিম ইকবাল আচমকা আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। যদিও এক দিন পরই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সেই অবসর ভেঙে ফিরে আসার ঘোষণা দেন। এখন ছুটিতে আছেন ওয়ানডে অধিনায়ক। পিঠের নিচের অংশের ব্যথার চিকিৎসা করিয়ে সোমবার (৩১ জুলাই) লন্ডন থেকে ফিরেছেন দেশে। 

অবসর থেকে ফিরলেও অধিনায়কত্ব চালিয়ে যাবেন কি না, এ নিয়ে উত্তরটাও মিলতে পারে আজ। এমনকি তামিমের ফিটনেস ও এশিয়া বিশ্বকাপে তার খেলা নিয়েও প্রশ্নের সুরাহা হতে পারে। বিসিবিপ্রধান পাপনের বাসভবন থেকেই মিলবে এমনসব প্রশ্নের উত্তর।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা