× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেসির জার্সির দাম ২২ হাজার টাকা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৭ জুলাই ২০২৩ ২৩:৪৯ পিএম

মেসির জার্সির দাম ২২ হাজার টাকা

লিওনেল মেসি এখন ইন্টার মিয়ামির। চুক্তি হয়ে গেছে। জমকালো অনুষ্ঠানে বরণও করে নেওয়া হয়েছে এ ফুটবল জাদুকরকে। কিন্তু ফ্লোরিডা জুড়ে শুরু হওয়া উৎসব যেন শেষ হওয়ার নয়। উৎসব চলছে বিশ্বজয়ী মেসিকে নিয়ে। ফুটবল মহাতারকার জার্সি না থাকলে কি চলে? তাই তো ইন্টার মিয়ামির অনুসারী আর ফুটবল অনুরাগীরা হুমড়ি খেয়ে পড়ছেন শপগুলোতে। কিনে নিচ্ছেন প্রিয় ফুটবলার মেসির জার্সি।

আরও পড়ুন : ইভানাকে নোটিস

সমর্থক গোষ্ঠী এতটাই উন্মাদনায় ভাসছেন যে, মেসির জার্সির উচ্চমূল্যও যেন তাদের কাছে সহনীয়। মেসির সাদা, কালো ও গোলাপি রঙের ‘১০’ নম্বর জার্সি বাজারে ছেড়েছে অ্যাডিডাস। দামও বেশ। মেসির জার্সি গায়ে জড়াতে ভক্তদের গুনতে হচ্ছে ২০০ ডলার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২২ হাজার টাকা।

দাম বেশি হলেও মেসির ভক্তরা হতাশ হয়ে ফিরে যাচ্ছেন না। জার্সি গায়ে জড়িয়ে তবেই ফিরছেন ঘরে। ইন্টার মিয়ামি সাদা, কালো ও গোলাপি রঙের তিন ধরনের জার্সি এনেছে। কিন্তু তার মধ্যে কালো রঙের জার্সির চাহিদাই বেশি। কেননা এর আগে কালো রঙের জার্সিতেই দেখা মিলেছিল মেসির। ধারণা করা হচ্ছে, এমএলএসের জার্সি বিক্রির সব রেকর্ড ভেঙে দেবে এটা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা