× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

৭ হাজারে মিলবে মেসিদের অনুশীলনের জার্সি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০২ জুলাই ২০২৩ ১৯:১২ পিএম

আপডেট : ০২ জুলাই ২০২৩ ১৯:৪৪ পিএম

৭ হাজারে মিলবে মেসিদের অনুশীলনের জার্সি

দাঁড়ি পড়েছে পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তিতে। লিওনেল মেসি এখন আর ফরাসি জায়ান্টদের খেলোয়াড় নন। ফ্রি এজেন্ট হয়ে পড়া আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী কদিন পর নাম লেখাতে যাচ্ছেন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে। মেসির আমেরিকা যাওয়ার আগেই সাজ সাজ রব পড়েছে দেশটির ক্লাবগুলোতেও। জার্সি থেকে ফুটবল হয়ে মাঠ— সবকিছুতেই লেগেছে পরিবর্তনের ছোঁয়া।

ফুটবল অনুরাগীদের কৌতূহলের জন্ম দেওয়া মেসির জার্সির বিষয়টি খোলাসা করেছে ইন্টার মায়ামি কর্তৃপক্ষ। ক্লাবটির বিশেষ এই জার্সির নকশা করা হয়েছে সুপারহিরো ক্যাপ্টেন আমেরিকার ঢালের আদলে। জার্সিগুলো সাধারণত লাল, সাদা ও নীল রঙের হবে। ডিজাইন করা এই জার্সি পরেই অনুশীলন করবেন মেসি ও তার সতীর্থরা। যার দাম পড়বে ৭০ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় ৭ হাজার ৫৭৩ টাকা।

বিশ্বখ্যাত ক্রীড়াসামগ্রী প্রস্তুতকারক প্রতিষ্ঠান অ্যাডিডাস ও বইয়ের ব্র্যান্ড মার্ভেলের সঙ্গে সম্প্রতি চুক্তি করেছে যুক্তরাষ্ট্রের ফুটবল কর্তৃপক্ষ। কাল্পনিক চরিত্র ক্যাপ্টেন আমেরিকাকে নিয়ে বইটি মার্ভেলই প্রকাশ করেছিল। মার্ভেলের চাওয়াতেই ক্যাপ্টেন আমেরিকার ঢালের আদলে পুরো জার্সির নকশা করেছে অ্যাডিডাস।

বর্তমানে বাহামা দ্বীপপুঞ্জে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন মেসি। ইউরোপিয়ান মিডিয়ার খবর, জুলাইয়ের প্রথম সপ্তাহে যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন তিনি। ১৬ জুলাই মেসিকে নিজেদের ফুটবলার হিসেবে পরিচয় করিয়ে দিতে পারে মায়ামি। ২১ জুলাই প্রথমবার মিয়ামির জার্সি পরে নামতে পারেন মেসি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা