× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দুঃসময়ে খুশির খবর পেলেন নেইমার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৫ জুন ২০২৩ ১৭:২৪ পিএম

দুঃসময়ে খুশির খবর পেলেন নেইমার

সময়টা ভালো যাচ্ছিল না নেইমারের। চোটে লম্বা সময় ধরেই মাঠের বাইরে তিনি। তবে এবার তাকে বেশ খুশির খরবই দিয়েছে তার প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দি। কদিন আগেই জানা গিয়েছিল, বাবা হচ্ছেন নেইমার। এবার জানা গেছে আগত সেই সন্তান ছেলে না মেয়ে। শনিবার ব্রাজিলের রিও ডি জেনেইরোর একটি হাসপাতালে পরীক্ষা শেষে ব্রুনা জানিয়েছে, মেয়ে সন্তান আসছে তাদের ঘরে। আগে ছেলে সন্তানের বাবা হওয়ায় প্রথম মেয়ে সন্তান আসার খররে বেশ খুশিই হয়েছেন ব্রাজিলিয়ান তারকা। ইতোমধ্যেই কেক কেটে বিষয়টি উদযাপন করেছেন।

বিষয়টি ভক্তদের জানিয়ে ইনস্টাগ্রামে ব্রুনা লেখেন, ‘এই মুহূর্তটির জন্য অধীর অপেক্ষায় ছিলাম আমরা। (মেয়ে) তোমার সাক্ষাৎ পেতে অপেক্ষা করতে বেশ কষ্ট হচ্ছে এখন। তুমি আমাদের জন্য সবচেয়ে বড় উপহার।’ মেয়ে সন্তান আসার খবরটি কেক কেটে উদযাপন করেছেন দু’জনে। ব্রুনার সেই পোস্ট শেয়ার করেছেন নেইমার। যেখানে লাভ ইমোজি দিতে দেখা গেছে বন্ধু লিওনেল মেসির সহধর্মীনি অ্যান্তোনেল্লা রোকুজ্জোকে।

এসবের বাইরে অবশ্য সময়টা খুব একটা ভালো কাটছে না নেইমারের। সম্প্রতি ভিন্ন এক নারীর সঙ্গে সম্পর্কে জড়ানোর অভিযোগ উঠেছে নেইমারের বিরুদ্ধে। যা নিয়ে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্রুনার কাছে ক্ষমা চাইতে হয়েছে নেইমারকে। এছাড়াও ব্রাজিলে বিলাসবহুল রিসর্টের কাজ করতে গিয়ে গত শনিবার দ্বিতীয় বারের মতো বাধার মুখে পড়েছেন তিনি। ইতোমধ্যেই বেশ কিছু অনিয়মের দায়ে তাকে ১ মিলিয়ন ডলার জরিমানা করেছে দেশটির পরিবেশ কর্তৃপক্ষ।

এদিকে তার পিএসজি ছাড়া নিয়ে উঠছে প্রশ্ন। ক্লাবটির সমর্থকরা কিছুতেই আর সহ্য করতে পারছে না নেইমারকে। শোনা যাচ্ছে চলতি মৌসুমেই পিএসজি ছাড়তে হতে পারে তার। এদিকে এখনও চোট কাটিয়ে উঠেননি তিনি। সব মিলিয়ে কঠিন সময়ই পার করছেন নেইমার। সেখানে মেয়ে হওয়ার খরব তার জন্য বেশ স্বস্তিরই বটে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা