× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জয়ের সুবাস পাচ্ছে বাংলাদেশ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৬ জুন ২০২৩ ১৭:৫৯ পিএম

আপডেট : ১৬ জুন ২০২৩ ১৮:৩৩ পিএম

জয়ের সুবাস পাচ্ছে বাংলাদেশ

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের তৃতীয় দিন শেষে জয়ের সুবাস পাচ্ছে বাংলাদেশ। শেষ দুই দিনে আফগানদের ম্যাচ বাঁচাতে হলে অসাধ্য সাধন করতে হবে। তবে সেই কাজটি ইতোমধ্যেই কঠিন করে ফেলেছে আফগানরা। ৪৫ রান তুলতেই দুই উইকেট হারিয়েছে সফরকারীরা। তৃতীয় দিন শেষে আফগানরা এখনও পিছিয়ে ৬১৭ রানে। অন্যদিকে বাংলাদেশের লক্ষ্য ৮ উইকেট। 

তৃতীয় দিনের তৃতীয় সেশনে চার উইকেটে স্কোরবোর্ডে ৪২৫ রান যোগ করে বাংলাদেশ যখন মাঠ ছাড়ে, আফগানদের সামনে তখন অসম্ভব এক লক্ষ্য। সেটা ঠিকঠাক থিতিয়ে পড়তে না পড়তেই আরও একবার চিৎকার, এবার তা উইকেটের। প্রথম বলেই যে উইকেটটা তুলে নিয়েছেন পেসার শরিফুল। এরপর আব্দুল মালিকের উইকেট তুলে নেন তাসকিন আহমেদ। অধিনায়ক হাসমতউল্লাহ শহিদিকেও দারুণ এক বাউন্সারে মাঠের বাইরে পাঠান তাসকিন। পরে দিনের বাকি অংশ শেষ করেন নাসির জামাল ও রহমত শাহ।

এর আগে শান্তর পর মমিনুল হকের ১২তম টেস্ট সেঞ্চুরি ও লিটন দাসের অবিচ্ছেদ্য জুটিতে স্কোরবোর্ডে ৪২৫ রান জমা করে ইনিংস ঘোষণা করে বাংলাদেশ। দিন শেষে ১২১ রানে অপরাজিত থাকেন মমিনুল। অধিনায়ক লিটন দাস খেলেন অপরাজিত ৬৬ রানের ইনিংস।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা