× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জয় পেল কলাবাগান-খেলাঘর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০২ জুন ২০২৩ ২২:৫৯ পিএম

জয় পেল কলাবাগান-খেলাঘর

নারীদের ঢাকা প্রিমিয়ার লিগে আজ নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে কলাবাগান ক্রীড়া চক্র ও খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। গুলশান ইয়ুথ ক্লাবকে ১২১ রানের বড় ব্যবধানে হারিয়েছে কলাবাগান। আগে ব্যাট করে প্রত্যুশা কুমারের ৬৫ ও ঝিলিকের ৫০ রানে ভর করে ২৪৫ রানে অলআউট হয় কলাবাগান।

আরও পড়ুন : নতুন জার্সি গায়ে মাঠে নামবেন রোহিত-কোহলিরা

গুলশানের হয়ে তিন উইকেট নেন শিরিন আক্তার। জবাবে মুমতাহেনা হাসনাত ও আফিয়া আসিমা ইরার বোলিং তোপে মাত্র ১২৪ রানে গুটিয়ে যায় গুলশান। দলটির হয়ে সর্বোচ্চ ২০ রান করেন শিরিন আক্তার। 

দিনের অন্য ম্যাচে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ১৯৭ রানে থামে বিকেএসপি। দলটির হয়ে সর্বোচ্চ ৩৫ রান করেন অধিনায়ক রাবেয়া খান। এ ছাড়া মোসাম্মৎ ইভার ব্যাটে আসে ৩২ রান। খেলাঘরের হয়ে ৩৯ রানে ৩ উইকেট নেন সুলতানা খাতুন।

জবাবে ২৭ বল বাকি থাকতেই ৮ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় খেলাঘর। উইকেটরক্ষক ব্যাটার দিলারা আক্তার ৫০ ও তাজের ব্যাটে আসে অপরাজিত ৬৪ রান। এ ছাড়া ৪৪ রান করেন অধিনায়ক লতা মণ্ডল। এতেই ৮ উইকেটের বড় জয় পায় খেলাঘর সমাজ কল্যাণ সমিতি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা