× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফাইনাল দেখতে হেলিকপ্টারে উড়ে কুমিল্লায় সালাউদ্দিন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ৩০ মে ২০২৩ ১৫:০৮ পিএম

আপডেট : ৩০ মে ২০২৩ ১৬:১২ পিএম

ফাইনাল দেখতে হেলিকপ্টারে উড়ে কুমিল্লায় সালাউদ্দিন

ফেডারেশন কাপের ফাইনালে মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও মোহামেডান। সেই ফাইনাল দেখতে কুমিল্লায় হাজির হয়েছেন বাংলাদেশ ফুটবল সভাপতি কাজী সালাউদ্দিন। তবে সেখানেও তিনি আলোচনার জন্ম দিয়েছেন। ঢাকার অদূরে ফাইনালের ভেন্যু কুমিল্লা। সেখানে তিনি গিয়েছেন হেলিকপ্টারে চড়ে। এই যাত্রায় তার সঙ্গী হিসেবে ছিলেন বাফুফের নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ।

ঢাকা থেকে কুমিল্লার দূরত্বটা খুব বেশি নয়। ৯৭ কিলোমিটারের দূরত্ব পাড়ি দিতে সড়কপথে সময় লাগে মোটে দেড় থেকে দুই ঘণ্টা মতো সময়। তবে সে দূরত্বটাও সালাউদ্দিন পাড়ি দিয়েছেন হেলিকপ্টারে করে।

তার সঙ্গে কিরণের যাত্রাটা নিশ্চিতই ছিল। তবে সঙ্গী হিসেবে আরও কয়েকজন বাফুফে সহ-সভাপতিকে আমন্ত্রণ জানিয়েছিলেন সালাউদ্দিন। তার সে আমন্ত্রণে সাড়া দেননি আর কেউ।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের 'অর্থাভাব' বহু দিন ধরেই আলোচনায়। নারী ফুটবলারদের বাড়তি বেতনের চাওয়ার জবাবে এইতো কিছু দিন আগেও তিনি বলেছিলেন 'আমার টাকা কোথায়?', এরপর তো এই অর্থাভাবে নারী ফুটবল দলকে মিয়ানমারে অলিম্পিক বাছাই খেলতেই পাঠাতে পারেনি বাফুফে!

সেই বাফুফে সভাপতি এবার ফেডারেশন কাপ ফাইনাল দেখতে এলেন হেলিকপ্টারে চড়ে। জানা যাচ্ছে, ঢাকা থেকে কুমিল্লায় আসতে হেলিকপ্টার খরচ বাবদ নিদেনপক্ষে লাখ দেড়েকের মতো টাকা খরচ করতেই হয়েছে তাকে। 'অর্থাভাবের' সময়ে তার এই বাড়তি খরচ আলোচনার জন্ম দিচ্ছে বৈকি!

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা