× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হজ করতে দেশ ছাড়ছেন রিয়াদ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৯ মে ২০২৩ ১০:০৮ এএম

আপডেট : ২৯ মে ২০২৩ ১০:৩৮ এএম

হজ করতে দেশ ছাড়ছেন রিয়াদ

বিশ্বকাপ দলে মাহমুদউল্লাহ রিয়াদ থাকবেন? এমন সময়ে জাতীয় দলের সিরিজ চলাকালীন পবিত্র হজ পালন করতে যাবেন এই ক্রিকেটার। ২২ জুন হজ পালন করতে দেশ ছাড়ার কথা রয়েছে তার। হজ পালনে দেশ ছাড়লে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা হবে না তার।

বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, মাহমুদউল্লাহ রিয়াদ ২২ জুন দেশ ছাড়বেন। হজ পালন শেষে ৫ জুলাই দেশে ফেরার কথা রয়েছে। এদিকে ৫ জুলাই তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে আফগানদের মুখোমুখি হবে বাংলাদেশ। হজ পালনে দেশে না থাকায় আফগানিস্তান সিরিজের প্রস্তুতি ক্যাম্পে থাকতে পারবেন না মাহমুদউল্লাহ রিয়াদ। ফলে আফগানদের বিপক্ষে ওয়ানডে সিরিজে তাকে পাওয়া যাবে না।

আফগানিস্তান সিরিজে না থাকলেও রিয়াদের এশিয়া কাপে খেলার সুযোগ আছে। গণমাধ্যমগুলো জানাচ্ছে, এশিয়া কাপের ২৪ সদস্যের প্রাথমিক স্কোয়াডে আছে মাহমুদউল্লাহ রিয়াদের নাম। আফগানিস্তান সিরিজ খেলতে না পারলেও এশিয়া কাপে খেলতে যাবেন এই অলরাউন্ডার। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আগেই জানিয়ে দিয়েছেন, এশিয়া কাপের দল নিয়েই বিশ্বকাপে খেলতে যাবে বাংলাদেশ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা