× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছুটির আনন্দে চ্যাম্পিয়ন বসুন্ধরা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ মে ২০২৩ ২২:৩২ পিএম

আপডেট : ২৮ মে ২০২৩ ২২:৩৬ পিএম

ছুটির আনন্দে চ্যাম্পিয়ন বসুন্ধরা

দীর্ঘ এক মৌসুম প্রায় শেষের দিকে। বসুন্ধরা কিংস নিশ্চিত করে ফেলেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের শিরোপা। নিজেদের মাঠ বসুন্ধরা কিংস অ্যারেনায় এই শিরোপা নিশ্চিতের পর হয়ে গেছে কয়েক দফা উদযাপন। সে উদযাপন শেষে খেলোয়াড়রা গিয়েছেন তিন দিনের ছুটিতে। 

আরও পড়ুন : ফাইনালের জন্য রয়েছে রিজার্ভ ডে

শেখ রাসেল ক্রীড়াচক্রের বিপক্ষে ম্যাচ শেষেই বসুন্ধরার উদযাপনের শুরু। আগে থেকেই অ্যারেনায় হাজির ছিলেন হাজারো দর্শক। শেষ বাঁশির পর যেন উদযাপন বাঁধ ভেঙেছে রীতিমতো। ফ্লেয়ার জ্বালিয়ে, আতশবাজি পুড়িয়ে উদযাপন করেছে নিজেদের চতুর্থ লিগ জয়ের অর্জন। খেলোয়াড়দের মনে সে আনন্দটা আরও বেশি ছিল। সে ম্যাচে পরিবার হাজির ছিল অনেক খেলোয়াড়েরই। তাদের উপস্থিতিতে আনন্দটা আরও বেড়েছে তাদের।

তবে তাদের মাঝেও আনন্দটা একটু বেশি-কম ছিল কারও কারও। বসুন্ধরার তরুণ মিডফিল্ডার শেখ মোরসালিন বেশি আনন্দিতদেরই দলে। হবেনইবা না কেন? লিগ নিশ্চিতের দিনটা যে তিনি রাঙিয়েছেন দারুণ এক গোল করে!

তার কথা, ‘বসুন্ধরা শিরোপা জিতেছে তাতে আমি খুবই খুশি। তবে লিগ নিশ্চিত করার দিনে গোল করতে পেরেছি, তাতে আনন্দটা যেন বেড়ে গেছে আরও।’ গেল মৌসুমে ধারে খেলেছেন মোহামেডানে, মাঝমাঠ থেকে আগুনে এক শটে গোল করে এসেছিলেন আলোচনায়। চলতি মৌসুমে সুযোগ পেলেই আলো ছড়িয়েছেন, সবশেষ ম্যাচে করেছেন গোল, সেটাও এক দূরপাল্লার শটে। 

এমন আনন্দের পিঠে খানিকটা দুঃখিত কেউ কেউও আছেন। তপু বর্মণ আছেন সে দলে। টানা চার লিগ জেতার দিনে তার দুঃখ কেন? কারণ হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে যে ম্যাচটা শেষই করতে পারেননি তিনি! উদযাপন যখন চলছে, তাতে যোগ দিয়েছেন তিনি, তবে চোট পাওয়ার দুঃখটা মনের কোণে তো ছিলই! গতকাল পরীক্ষা করা হয়েছে তার। চলছে তার পুনর্বাসন প্রক্রিয়া।

এখন বসুন্ধরার খেলোয়াড়দের সবাই মেতেছেন ছুটির আমেজে। তিন দিনের ছুটি ঘোষণা করা হয়েছে ক্লাবে। বাংলাদেশ প্রিমিয়ার লিগে বসুন্ধরার পরের ম্যাচটা আগামী শুক্রবার, মোহামেডানের বিপক্ষে। তার আগে তিন দিনের এই ছুটি। তা শেষে সব খেলোয়াড় ফিরবেন আগামী মঙ্গলবার। তখন থেকেই শুরু হবে পরের ম্যাচের প্রস্তুতি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা