× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উগ্র ভক্তকে ডি মারিয়ার কৌশলী জবাব

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৬ মে ২০২৩ ২০:৩৫ পিএম

উগ্র ভক্তকে ডি মারিয়ার কৌশলী জবাব

আর্থিক অনিয়মের জেরে ধুঁকতে থাকা জুভেন্টাসের সঙ্গে চুক্তির মেয়াদ শেষের পথে অ্যাঞ্জেল ডি মারিয়ার। ক্লাবটি ছেড়ে দিতে যাচ্ছে বিশ্বকাপজয়ী ফরোয়ার্ডকে। ডি মারিয়া নিজেও ছিলেন ছায়া হয়ে। তবে তুরিনের বুড়িদের হয়ে শেষ সময়ে বাজে ঘটনার সাক্ষী হলেন আর্জেন্টাইন তারকা, পড়েছেন উগ্র সমর্থকের তোপের মুখে। কিন্তু মেজাজ না হারিয়ে ডি মারিয়া দিয়েছেন শক্ত জবাব। 

সামাজিক যোগাযোগমাধ্যমে পারিবারিক ছবি দিয়েছিলেন ডি মারিয়া। পরিবারকে সবকিছুর চেয়ে বেশি প্রাধান্য দেওয়ায় জুভেন্টাসের সমর্থকরা নেতিবাচক মন্তব্য শুরু করেন। ডি মারিয়াকে তারা ‘ভাড়াটে’ বলেও মন্তব্য করেন। জুভেন্টাসের জার্সির কদর করতে জানেন না বলেও খোঁচা দিয়েছেন। কষ্ট পেলেও আর্জেন্টাইন ফরোয়ার্ড দিয়েছেন কৌশলী উত্তর, ‘আমার তো মনে হয়, জুভেন্টাসের জার্সির মর্ম আপনিই ঠিকভাবে বোঝেন না। আপনারা সুসময়ের বন্ধু। খেলোয়াড়েরা ঠিকই আছে। আমরা দলের জন্য উজাড় করে দিই।’

আরও পড়ুন: ১০ গোলের রোমাঞ্চের পর শিরোপার রেকর্ড বসুন্ধরার

জুভেন্টাসে যোগ এক বছরের চুক্তিতে এসেছিলেন ডি মারিয়া, যা নবায়ন হওয়ার সম্ভাবনা ছিল প্রবল। গত কয়েক মাসের পরিস্থিতি জুভেন্টাসের ভবিষ্যৎ পরিকল্পনাই বদলে দিয়েছে। ইতালিয়ান ক্লাবটিতে তাই জুনের পর থাকা হয়ত হচ্ছে না ডি মারিয়ার। আর্জেন্টাইন উইঙ্গার এখন নতুন ঠিকানা খুঁজছেন।

স্প্যানিশ গণমাধ্যমের খবর, সামনের মৌসুমের জন্য দলবদল পরিকল্পনায় পরিবর্তন এনেছে জুভেন্টাস। দলবদলের আর্থিক বিবরণীর অনিয়মের দায়ে এ মৌসুমে ক্লাবটির সিরি এ-তে ১০ পয়েন্ট কেটে নেওয়া হয়।  তাতেই আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলতে পারবে না জুভেন্টাস। অনিশ্চত ইউরোপা লিগে জায়গা পাওয়া নিয়েও। এমন পরিস্থিতিতে ডি মারিয়অ ও ক্লাব কর্তৃপক্ষ আলোচনায় বসলেও সেটা ফলপ্রসূ হয়নি। মৌসুম শেষে তাই জুভেন্টাস অধ্যায় শেষ হতে পারে ডি মারিয়ার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা