× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঢাকায় আসছেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী গোলরক্ষক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ মে ২০২৩ ১৫:১২ পিএম

আপডেট : ২১ মে ২০২৩ ১৭:৪৭ পিএম

ঢাকায় আসছেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী গোলরক্ষক

কাতারে মেসিদের প্রতিটি গোলের পর উৎসব হয়েছে বাংলাদেশে। সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে যা পৌঁছে গেছে মেসিদের কানেও। মেসিরাও সাদরে গ্রহণ করেছে বাংলাদেশি ফুটবলপ্রেমীদের নিঃস্বার্থ ভালোবাসা। গোটা ফুটবল বিশ্বের সকল আর্জেন্টাইন সমর্থকদের সেই ভালোবাসাকে শক্তিতে রূপ দিয়ে ৩৬ বছর পর শিরোপার আক্ষেপ ঘুচিয়েছে আর্জেন্টিনা। আর সেই দলের এক অবিচ্ছেদ্য অংশ ছিল দলটির গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। এবার ঢাকায় পা রাখছেন তিনি।

ভারতীয় স্পোর্টস প্রমোটার কোম্পানি শতদ্রু দত্ত এসোসিয়েটসের কর্ণধার শতদ্রু দত্ত প্রতিদিনের বাংলাদেশকে আজ রবিবার খবরটি নিশ্চিত করেছেন।

কাতার বিশ্বকাপ জয়ের পরপরই শোনা যাচ্ছিল পুরো আর্জেন্টিনা দলকে ঢাকায় আনার কথা। যদিও নানা জটিলতায় শেষ পর্যন্ত সম্ভব হয়ে ওঠেনি সেটি। তবে এর মধ্যেই জানা যায়, কলকাতার ক্লাব মোহনবাগানে পা রাখছেন মার্তিনেজ। ৪ ও ৫ জুলাই কলকাতায় থাকবেন মার্তিনেজ। সেখানে মোহনবাগান ক্লাবে ম্যারাডোনার ভাস্কর্যে, বলে লাথি মেরে উদ্বোধন করবেন একটা ফুটবল ম্যাচের। আর তাকে কলকাতায় আনতে অগ্রণী ভূমিকা পালন করছেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। ইতঃপূর্বেও যিনি পেলে-ম্যারাডোনাকে এখানে এনেছিলেন।

মার্তিনেজকে নিয়ে কলকাতার আগ্রহের কথা জানা আছে কি-না, সেটিই প্রশ্ন করেছিলেন শতদ্রু। উত্তরে তিনি কেবল বাংলাদেশি সমর্থকদের কথা জানেন বলে জানিয়েছিলেন। সেই সঙ্গে কলকাতার পর বাংলাদেশে সফর করার আগ্রহের কথাও জানান তিনি। বলেন, ‘আমি বাংলাদেশেও যেতে চাই। ওখানে আমার ও আর্জেন্টিনা ফুটবল দলের অনেক ভক্ত আছে।’

শতদ্রুর ফেসবুক অ্যাকাউন্ট থেকে জানা গেছে, বাংলাদেশের জন্য এমি মার্তিনেজের হৃদয়ে একটি বিশেষ স্থান রয়েছে। যার কারণ বাংলাদেশে আর্জেন্টিনার অসাধারণ ফ্যান ফলোয়ার রয়েছে .. আর এ কারণে তিনি মার্তিনেজের জন্য এক দিনের ঢাকা ভ্রমণের পরিকল্পনা করছেন… সেই সঙ্গে তিনি লিখেছেন বাংলাদেশ.. আপনি প্রস্তুত তো?

অর্থাৎ নতুন খবর অনুযায়ী, কলকাতার আগে ঢাকায় পা রাখবেন মার্তিনেজ। আগামী ৩ জুলাই সকালে ঢাকায় পা রাখার কথা তার। পরে পুরো দিন ঢাকায় কাটিয়ে পরদিন ভোরে কলকাতার উদ্দেশে রওনা হবেন তিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা