× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মুম্বাইয়ে আর্চারের বদলি আরেক ইংলিশ পেসার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৯ মে ২০২৩ ১৪:০৯ পিএম

মুম্বাইয়ে আর্চারের বদলি আরেক ইংলিশ পেসার

আইপিএলের চলতি মৌসুমে চোট সমস্যায় ভুগছে মুম্বাই ইন্ডিয়ান্স। ইনজুরির কারণে রোহিত শর্মা দলে পাননি পেসার জসপ্রীত বুমরাহকে। এরপর ঝাই রিচার্ডসনও ছিটকে গিয়েছেন। এবার মুম্বাই পাচ্ছেন না আরেক পেসার জোফরা আর্চারকে। অবশ্য ইংলিশ পেসারের বদলি আরেক ইংলিশম্যান ক্রিস জর্ডানকে দলে নিয়েছে মুম্বাই।

পুরনো চোট কাটিয়ে উঠে এবার মুম্বাই শিবিরে যোগ দেন জোফ্রা। প্রথম দিকে কয়েকটা ম্যাচ খেলেন। সব মিলিয়ে এই বছর ইন্ডিয়ান্সের হয়ে পাঁচটি ম্যাচ খেলেছেন, নিয়েছেন দুটি উইকেট। তারপরেই পুরনো চোট মাথাচাড়া দিয়ে উঠেছে। সূত্রের খবর, কনুইয়ে অস্ত্রোপচার করতে হবে আর্চারের।

তাই মুম্বাইয়ের হয়ে এই বছর বাকি ম্যাচে দেখা যাবে ক্রিস জর্ডানকে। আইপিএলের নিলামে ২ কোটি টাকা তার ভিত্তি মূল্য ছিল। কিন্তু কোনও দলই তাকে নেওয়ার জন্য ইচ্ছা প্রকাশ করেনি। জোফ্রা চোটের কারণে বাদ পড়ায় বদলি ক্রিকেটার হিসেবে দলে নিল মুম্বাই।

আইপিএলে খেলার পুরোনো অভিজ্ঞতা আছে জর্ডানের। এর আগে সানরাইজার্স হায়দ্রাবাদ,পাঞ্জাব কিংস এবং চেন্নাই সুপার কিংসের প্রতিনিধিত্ব করেছেন। ২০১৬ সালে আইপিএলে তার অভিষেক হয়। এখন পর্যন্ত ২৮টি আইপিএল ম্যাচ খেলে ২৭টি উইকেট নিয়েছেন তিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা