× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আহমেদাবাদে মুখোমুখি দুই ভাই

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৭ মে ২০২৩ ১৬:৪৭ পিএম

আপডেট : ০৭ মে ২০২৩ ১৭:৩৭ পিএম

আহমেদাবাদে মুখোমুখি দুই ভাই

আন্তর্জাতিক ক্রিকেটে ভাইয়ের সঙ্গে একই দলে লড়ছেন আরেক ভাই—এমন ঘটনা ভূরি ভূরি অস্ট্রেলিয়ার জাতীয় দলে খেলেছেন মার্ক ওয়াহ এবং স্টিভ ওয়াহ, জিম্বাবুয়ের হয়ে খেলেছিলেন অ্যান্ডি ফ্লাওয়ার ও গ্রান্ট ফ্লাওয়ার। পাকিস্তানের হয়ে প্রতিনিধিত্ব করেছেন কামরান এবং উমর আকমল। ২২ গজের খেলায় দুই ভাই প্রতিপক্ষ হলেও কখনও অধিনায়ক হিসেবে নামেননি। ভারতে ফ্রাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট আইপিএল দেখা গেল তেমন। প্রথমবার এক ম্যাচে দুই দলের নেতৃত্বে আছেন দুই ভাই। 

আজ গুজরাট টাইটান্সের বিপক্ষে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের ম্যাচে ঘটেছে এমন ঘটনা। হার্দিক পান্ডিয়ার বিপক্ষে খেলতে নেমেছে তার বড় ভাই ক্রুনাল পান্ডিয়া। এর আগে সতীর্থ বা প্রতিপক্ষ হিসেবে খেললেও কখনও দুই দলের অধিনায়ক হয়নি দুই ভাই।

আরও পড়ুন: রদ্রিগোর জোড়া গোলে কোপা দেল রের শিরোপা রিয়ালের

অথচ এমনটি হওয়ার কথা ছিল না। লক্ষ্ণৌয়ের নিয়মিত অধিনায়ক কেএল রাহুল চোটের কারণে ছিটকে যাওয়ায় অধিনায়ক করা হয়েছে ক্রুনালকে। গুজরাট টাইটান্সের অধিনায়ক বরাবরই হার্দিক। আহমেদাবাদে দুই ভাইয়ের মিলনও হয়ে গেছে ম্যাচের শুরুতে।

নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টসের সময় দুজনের খুনসুটিও নজরে পড়েছিল বেশ। বড় ভাই ক্রুনালের টুপি টেনে দিচ্ছিলেন হার্দিক। দুজন কিছুসময় কথাও বলেছিলেন মাঠে। এরপর একে-অপরকে আলিঙ্গন করেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত টস জিতে ব্যাটিংয়ে নামা গুজরাট কোনো উইকেট না হারিয়ে ৮ ওভারে তুলেছে ১০৪ রান। ক্রিজে ৩২ বলে ৬৯ রানে ব্যাট করছেন ঋদ্ধিমান সাহা এবং ১৯ বলে ৩২ রান নিয়ে আছেন শুভমন গিল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা