× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রিয়জনদের সঙ্গে ঈদ করবেন ক্রিকেটাররা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ এপ্রিল ২০২৩ ১৯:০৯ পিএম

আপডেট : ২১ এপ্রিল ২০২৩ ১৯:৩২ পিএম

প্রিয়জনদের সঙ্গে ঈদ করবেন ক্রিকেটাররা

জাতীয় দলের ক্রিকেটারদের ব্যস্ততা নেই। ঘরোয়া ক্রিকেটেও নেই ব্যস্ততা। ঈদে তাই পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাচ্ছেন ক্রিকেটাররা। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ঢাকায় ঈদ করবেন। টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সবাইকে অবাক করে গ্রামের বাড়ি মাগুরায় ঈদ করবেন। 

খেলাধুলার ব্যস্ততা না থাকলে সাধারণত মার্কিন মুলুকে উড়াল দেন সাকিব। এবার অবশ্য সেটা করেননি। গ্রামের বাড়ি মাগুরায় ঈদ করবেন এই ক্রিকেটার। সাকিবের ঈদ এবার মাগুরায় হচ্ছে সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়েছেন তার বন্ধু খান নয়ন। মোটরসাইকেলে বসে বন্ধুদের সঙ্গে বেশ আনন্দে সময় কাটাতে দেখা গেছে সাকিবকে।

সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ঈদ কাটছে দেশের বাইরে। স্ত্রী ও ছেলে-মেয়েকে নিয়ে ওমরাহ পালন করছেন তিনি। তাই সৌদি আরবেই ঈদ পালন করছেন। বেশিরভাগ ক্রিকেটারই নিজ নিজ এলাকায় ঈদ পালন করছেন। মুশফিকুর রহিম ইতোমধ্যে নিজ শহর বগুড়ায় পৌঁছেছেন। একই শহরে আছেন জাতীয় দলের আরেক ক্রিকেটার তাওহিদ হৃদয়।

ঈদ আনন্দ ময়মনসিংহে নিজ এলাকায় করবেন মাহমুদউল্লাহ রিয়াদ ও মোসাদ্দেক হোসেন সৈকত। সাবেক টেস্ট কাপ্তান মমিনুল হক কক্সবাজার, মেহেদি হাসান মিরাজ বরিশাল, তাইজুল ইসলাম নাটোর ও নুরুল হাসান সোহান খুলনায় ঈদ পালন করবেন।

ঈদের সময় দেশের বাইরে থাকছেন মুস্তাফিজুর রহমান ও লিটন দাস। আইপিএল খেলতে তারা আছেন দেশের বাইরে। মুস্তাফিজুর রহমানের দল দিল্লি ক্যাপিটালস মুম্বাইয়ের থাকবে। তাই সেখানেই কাটবে তার ঈদ। লিটনের দল এখন কলকাতায়। তাই ঈদের সময় লিটনের কলকাতাতেই থাকা হচ্ছে। 

ঈদের পর খুব বেশি সময় পরিবারের সঙ্গে কাটানোর সুযোগ পাবেন না জাতীয় দলে থাকা ক্রিকেটাররা। আগামী ২৬ এপ্রিল সিলেটে শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। এর আগে ক্রিকেটারদের ঢাকায় ফিরতে হবে। ঢাকা থেকে সিলেটে সরাসরি ক্যাম্পে যোগ দেবেন। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা