× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নতুন কোচেও পুরোনো চেলসি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২৩ ০৩:১৪ এএম

আপডেট : ০৯ এপ্রিল ২০২৩ ০৩:১৫ এএম

নতুন কোচেও পুরোনো চেলসি

মৌসুমে এখন পর্যন্ত চার জন ভিন্ন কোচের অধীনে খেলল চেলসি। কিন্তু ফল অভিন্ন৷ শনিবার রাতে প্রিমিয়ার লিগের ক্লাবটি দেখল লিগের নবম হার। দুঃসময় কাটাতে সাবেক কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ডকে ফিরিয়েও ফেরেনি ব্লুজদের ভাগ্য৷ ঠিক যেখান থেকে চেলসিকে ছেড়ে গিয়েছিলেন ফ্রাঙ্ক, সেখান থেকেই করলেন শুরু।

লিগে উলভারহ্যাম্পটনের মাঠে ১-০ গোলে হেরেছে ব্লুজ ক্লাব। প্রথমার্ধের ৩৩ মিনিটে ম্যাচের ভাগ্য গড়ে দেওয়া গোলটি করেছেন মাথিউস নুনেস। আক্রমণ প্রতি আক্রমণের ম্যাচে শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়ে চেলসি।

অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে চেলসির ডাগআউটে ফেরার ম্যাচটা ল্যাম্পার্ডের জন্য সুখের হয়নি। প্রত্যার্বতনের ম্যাচে হেরে ক্ষুব্ধও তিনি৷ ম্যাচ শেষে বলেছেন, সুযোগ কাজে লাগাতে না পারার মাশুল দিয়েছে তার দল।৷ সব ঠিক ছিল শুধু গোলটাই পায়নি তার শিষ্যরা৷

চলতি মৌসুমে এটি চেলসির নবম হার। ৩০ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ১১ নম্বরে আছে ল্যাম্পার্ডের দল। অন্যদিকে সমান ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে ১২ নম্বরে উলভারহ্যাম্পটন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা