× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রোনালদোর দামি গাড়িতে মুগ্ধ ভক্তরা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩ ২৩:২৮ পিএম

আপডেট : ০১ এপ্রিল ২০২৩ ২৩:৩১ পিএম

রোনালদোর দামি গাড়িতে মুগ্ধ ভক্তরা

গত বছরের ডিসেম্বর মাসের ঘটনা। বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে মাদ্রিদের একটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ফুটবল বিশ্বে তখন চলছে পর্তুগিজ মহাতারকার রিয়াল মাদ্রিদে ফেরার গুঞ্জন।

আরও পড়ুন : রোনালদোর দামি গাড়িতে মুগ্ধ ভক্তরা

এমন সময়ে মাদ্রিদের রেস্তোরাঁয় স্বাভাবিকভাবেই নজর কেড়েছিলেন সিআর সেভেন। তবে মুহূর্তেই বদলে গিয়েছিল রেস্তোরাঁর বাইরে থাকা উৎসুক জনতার দৃষ্টি, রোনালদোকে ছাপিয়ে তার গাড়িতে আটকে গিয়েছিল সবার চোখ!

বিশ্বকাপে মরক্কোর কাছে কোয়ার্টার ফাইনালে হেরে বিদায় নেওয়া রোনালদো তখন ছুটি কাটাচ্ছিলেন। ওই সময় তারা বেছে নেন রিয়াল মাদ্রিদের খুব কাছের একটি রেস্তোরাঁ। রোনালদো নিজেই চালিয়ে এসেছিলেন বিলাসবহুল বুগাট্টি মডেলের চেন্তোদিয়াচি গাড়িটি। এটির বর্তমান বাজারমূল্য ৮ মিলিয়ন ইউরো, বাংলাদেশি মুদ্রায় প্রায় শতকোটি টাকা।

ফ্রান্সের কোম্পানিটির গাড়িটি মাত্র কয়েকটা সংস্করণই বের হয়েছিল। সেই কয়েকটির একটি কিনে নিয়েছেন রোনালদো। ফরাসি সংস্থাটির ১১০তম বর্ষপূর্তিতে এই মডেলটি প্রকাশ করা হয়। তাই তো রোনালদোকে ছাপিয়ে তার বুগাট্টি গাড়িতেই চোখ পড়েছিল উৎসুক জনতার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা