× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হেরে ইউরোপা লিগ শুরু করল ম্যানইউ

খেলাধুলা ডেস্ক

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২২ ১৬:২৮ পিএম

আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২২ ১৬:৫৭ পিএম

হেরে ইউরোপা লিগ শুরু করল ম্যানইউ

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ০-১ গোলে হেরে ইউরোপা লিগ শুরু করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

এই ম্যাচ মাঠে গড়ানোর কিছুক্ষণ আগেই আসে ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের প্রয়াণের খবর। 

ম্যানইউ কর্তৃপক্ষ ওল্ড ট্রাফোর্ডের ম্যাচটি স্থগিত করতে চাইলেও তাতে সায় দেয়নি উয়েফা। ফলে সূচি মেনে যথাসময়েই মাঠে গড়ায় ম্যাচ। 

তবে রানির প্রতি সম্মান দেখিয়ে ম্যাচ শুরুর আগে ১ মিনিট নীরবতা পালন করে দুই দল। খেলোয়াড় ও ম্যাচ অফিশিয়ালদের হাতে ছিল কালো ব্যাচ, স্টেডিয়ামের সকল পতাকা ছিল অর্ধনমিত, এমনকি বিজ্ঞাপন বোর্ডগুলোও ছিল ফাঁকা।

এদিকে গতকাল দীর্ঘ দুই দশক পর ইউরোপা লিগের ম্যাচে মাঠে নামেন রোনালদো। তবে সিআর সেভেন ছিলেন নিজের ছায়া হয়েই। ১৪ মিনিটে বল নিয়ে অবশ্য ঢুকে পড়েছিলেন সোসিয়েদাদ রক্ষণে, কিন্তু গতি হারানো রোনালদো সুবিধা করতে পারেননি। ড্রিবলিংয়েও যে আগের ধার নেই কাল আরও একবার তার প্রমাণ দিয়েছেন পর্তুগিজ মহাতারকা।  

২৫ মিনিটে আবারও গোলের সুযোগ নষ্ট করেন রোনালদো। ৩৬ মিনিটে আক্ষেপ ঘোচানোর সুযোগ পেয়েছিলেন বটে কিন্তু বিধিবাম। স্বভাবসুলভ হেড করে বল জালে জড়ালেও রেফারির বাঁশিতে হতাশ হতে হয় রোনালদোকে।

বিরতির পর সোসিয়েদাদের আক্রমণের সময় ডেভিড সিলভার শট ঠেকাতে গিয়ে হ্যান্ডবল করে বসেন আর্জেন্টাইন ডিফেন্ডার লিসান্দ্রো মার্টিনেজ। রেফারি দিয়ে বসেন পেনাল্টি। সহজ সুযোগ পেয়ে গোল করতে কোনো ভুল করেননি ব্রাইস মেন্দেজ। 

সেই এক গোলই খেলার ভাগ্য গড়ে দেয়। ইউরোপা লিগের ‘ই’ গ্রুপে দিনের অন্য ম্যাচে শেরিফ তিরাসপোল ৩-০ গোলে হারিয়েছে অমনিয়াকে। বর্তমানে এ গ্রুপের শীর্ষে আছে সোসিয়েদাদ ও শেরিফ, ইউনাইটেডের অবস্থান তৃতীয়।

প্রবা/আরএমেএমআই

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা