× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কবে ফিরবেন নেইমার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৯ মার্চ ২০২৩ ২১:১০ পিএম

কবে ফিরবেন নেইমার

গত ২০ ফেব্রুয়ারি লিলের বিপক্ষে চোটে পড়ার আগ পর্যন্ত ৭৩১ দিন মাঠের বাইরে ছিলেন নেইমার। এ সময় ১৭৩ ম্যাচে ব্রাজিলিয়ান তারকার সার্ভিস পায়নি পিএসজি। সেই সংখ্যাটা বেড়েছে আরও। তবে আশার কথা পায়ে অস্ত্রোপচারের পর এখন সুস্থ হয়ে উঠতে শুরু করেছেন নেইমার। ডান পায়ে অ্যাঙ্কেলের বর্তমান অবস্থা সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই সামনে এনেছেন নেইমার, যা দেখে মনে হচ্ছে খুব শিগগিরই মাঠে ফিরছেন পিএসজি তারকা।

তবে সহসাই মাঠে ফেরা হচ্ছে না নেইমারের। বিশেষজ্ঞ চিকিৎসকরা আগেই জানিয়েছেন মাঠে ফিরতে কমপক্ষে তিন থেকে চার মাস সময় লাগতে পারে নেইমারের।

এদিকে তার দল ব্রাজিল ও পিএসজি মাঠের খেলায় ধুঁকছে। গত ম্যাচেই মরক্কোর বিপক্ষে হেরেছে রেকর্ড পাঁচবারের বিশ্বকাপজয়ীরা। দলের এই হার টিভিতে দেখেছেন নেইমার। ক্লাবেও কঠিন সময় পার করছেন নেইমার। তার না থাকায় বায়ার্নের বিপক্ষে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে গেছে পিএসজি। চোটের কারণে এই মৌসুমে তাকে পাওয়ার সম্ভাবনাও কম। এই পরিস্থিতিতে প্রশ্ন উঠেছে তার ভবিষ্যৎ নিয়ে। এখন দেখার বিষয় আগামী দলবদলে কী অপেক্ষা করছে নেইমারের ভাগ্যে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা