× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বাস্কেটবলে হ্যাটট্রিক শিরোপা জিতল আইআর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ মার্চ ২০২৩ ২২:১০ পিএম

আপডেট : ২২ মার্চ ২০২৩ ০০:১৩ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বাস্কেটবলে হ্যাটট্রিক শিরোপা জিতল আইআর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আন্তঃবিভাগ বাস্কেটবল টুর্নামেন্টে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হয়েছে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ। আজ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়ামে অনুষ্ঠিত ফাইনালে দর্শন বিভাগকে হারিয়ে শিরোপা জিতে নিয়েছে আইআর। 

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল ম্যাচে ৪৩-২৮ পয়েন্টে দর্শন বিভাগকে হারিয়েছে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ। এ নিয়ে টানা তৃতীয় বারের মতো শিরোপা জিতল বিভাগটি। গতবারও দর্শন বিভাগের বিপক্ষে ফাইনালে জিতেছিল তারা। 

আরও পড়ুন : গ্রিল খেতে গিয়ে ভক্তদের পাগলামির কবলে মেসি

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন আন্তর্জাতিক সম্পর্ক  বিভাগের কামরুল ইসলাম। এছাড়াও টুর্নামেন্টে ফেয়ার প্লে ট্রফি পেয়েছে ইন্সটিটিউট অফ ইনফরমেশন টেকনোলজি (আইআইটি) বিভাগ।

খেলা শেষে বাস্কেটবল পরিচালনা কমিটির সভাপতি ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. খন্দকার মোহাম্মদ শরিফুল হুদা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এসময় তিনি বলেন, ‘আজকের ফাইনালটি খুবই উপভোগ্য ছিল। এছাড়া আমি সবসময়ই বলি, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের খেলাধুলায় এবং কো-কারিকুলার অ্যাকটিভিটিস এ অংশগ্রহণ পড়াশোনায় মনোযোগী হতে সাহায্য করে। শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করলে বিশ্ববিদ্যালয় এই অংশেও উন্নতি বয়ে আনবে। আমি আশা করব বাস্কেটবল খেলায় শিক্ষার্থীদের আগ্রহ বাড়াতে এই ধরনের টুর্নামেন্ট অনেক কাজে দিবে। এবং শিক্ষার্থীদেরকে বাস্কেটবল খেলার আহ্বান রইল।’

এ সময় ভারপ্রাপ্ত প্রক্টর আ.স.ম. ফিরোজ-উল-হাসান, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক আবদুল্লাহ হেল কাফি, দর্শন বিভাগের  সভাপতি অধ্যাপক এ এস এম আনোয়ারুল্লাহ ভুঁইয়া এবং উভয় বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ, শারীরিক শিক্ষা অফিসের ভারপ্রাপ্ত পরিচালক বেগম নাছরিন, প্রতিযোগিতা পরিচালনা কমিটির সদস্য সচিব ও শারীরিক শিক্ষা অফিসের উপ-পরিচালক মো. আজমল আমীন প্রমুখ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা