× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আইপিএলে খেলার ছাড়পত্র পাচ্ছেন সাকিব-লিটন-মুস্তাফিজ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২০ মার্চ ২০২৩ ১৫:৪৬ পিএম

আপডেট : ২০ মার্চ ২০২৩ ১৫:৫১ পিএম

আইপিএলে খেলার ছাড়পত্র পাচ্ছেন সাকিব-লিটন-মুস্তাফিজ

আগামী ৩১ মার্চ থেকে শুরু হবে ২০২৩ আইপিএল। এই ফ্র্যাঞ্চাইজি লিগে দল পেয়েছেন সাকিব আল হাসান, লিটন দাস ও মুস্তাফিজুর রহমান। তিন ক্রিকেটারকেই আইপিএলে খেলার ছাড়পত্র দেবে বিসিবি। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ঊর্ধ্বতন এক কর্মকর্তা। আগামী ৯ এপ্রিল থেকে ৮ মে পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে বিরতি পাচ্ছে বাংলাদেশ। বিরতি থাকায় আইপিএলে খেলার সুযোগ পাবেন দল পাওয়া ক্রিকেটাররা।

এর আগে শনিবার সিলেটে সাংবাদিকদের বিসিবির ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান জালাল ইউনুস জানান, আইপিএলে খেলার ছাড়পত্র চেয়েছেন সাকিব আল হাসান-লিটন দাস। এ দুই ক্রিকেটার ছাড়াও আইপিএলে খেলতে ছাড়পত্র চেয়েছেন বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান।

তাদেরকে ছাড়পত্র দেওয়ার বিষয়টি নিশ্চিত করে বিসিবির ওই ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, ‘আগামী ৯ এপ্রিল থেকে ৮ মে পর্যন্ত বাংলাদেশের কোনো খেলা নেই। ইনজুরি সমস্যা না থাকলে তাদেরকে ছাড়পত্র দেওয়া হবে। বোর্ড সভাপতি ও সিইও দেশে ফিরলে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে কতদিনের জন্য তারা খেলতে যাবেন।’

আয়ারল্যান্ড সিরিজ শেষে তাদের ঘরের মাঠে তিনটি ওয়ানডে সিরিজ খেলতে যাবে বাংলাদেশ। তিন ম্যাচের ওই ওয়ানডে সিরিজটি ওয়ানডে বিশ্বকাপ সুপার লিগের অংশ। তাই ওই সিরিজ চলাকালীন তাদেরকে আইপিএলে খেলার অনুমতি দেওয়া হবে না বলেও নিশ্চিত করা হয়েছে।

আরও পড়ুন : বাংলাদেশের সাবেক কোচ এখন আইপিএলের দায়িত্বে

আন্তর্জাতিক সিরিজ না থাকলেও ক্রিকেটাররা ব্যস্ত হয়ে পড়বেন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল)। তবে লিটন দাস, সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানরা ডিপিএলে খেলবেন না। তারা আইপিএলে খেলবেন। ডিপিএলে লিটনের দল আবাহনী, সাকিব মোহামেডান ও মুস্তাফিজ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা