× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিদ্দিকুর ছিলেন শীর্ষে, তবে শেষ করলেন ২৭তম হয়ে

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৩ মার্চ ২০২৩ ০০:২৭ এএম

আপডেট : ১৩ মার্চ ২০২৩ ১০:৫২ এএম

সিদ্দিকুর ছিলেন শীর্ষে, তবে শেষ করলেন ২৭তম হয়ে

দীর্ঘদিন ধরে এশিয়ান ট্যুরে কোনো শিরোপার দেখা নেই সিদ্দিকুর রহমানের। সে প্রায় ১০ বছর। শিরোপা খরাটা এবার কাটিয়ে ওঠার সুবর্ণ সুযোগ পেয়েছিলেন দেশসেরা এই গলফার। রবিবার শেষ ও চতুর্থ রাউন্ডে বাজে স্কোর করে সে সুযোগ হাতছাড়া করে ভক্তদের হতাশ করেছেন এই ব্রুনাই ওপেনজয়ী।

থাইল্যান্ডের ইন্টারন্যাশনাল সিরিজ গলফে শনিবার স্বপ্নিল এক রাউন্ডই পার করেন সিদ্দিকুর। ব্ল্যাক মাউন্টেন গলফ ক্লাবে তৃতীয় রাউন্ডে খেলেন পারের চেয়ে ৮ শট কম। এটা তার ১৮ বছরের পেশাদার গলফ ক্যারিয়ারের অন্যতম সেরা রাউন্ড! তিন রাউন্ড মিলিয়ে সিদ্দিকুর খেলেন পারের চেয়ে ১৫ শট কম। তিন রাউন্ড শেষে তিনজনের সঙ্গে যৌথভাবে শীর্ষে থেকে ট্রফি জয়ের সম্ভাবনা তৈরি করেছিলেন বাংলাদেশের এই গলফার।

আগের তিন রাউন্ডে দুর্দান্ত খেলা সিদ্দিকুর চতুর্থ রাউন্ডে এসে পারের চেয়ে দুই শট বেশি খেলে ফেলেন। রাউন্ডটি শেষ করেন ৭৪ শটে। সব মিলিয়ে (২৭৫ শট) পারের চেয়ে ১৩ শট কম খেলেও ছয়জনের সঙ্গে যৌথভাবে ২৭তম হয়ে শেষ করেছেন খেলা। সিদ্দিকুরের সঙ্গে আগের দিন শীর্ষে থাকা ভারতের এস চিক্কারাঙ্গাপ্পা, অস্ট্রেলিয়ার জ্যাক মারে ও থাইল্যান্ডের জাজ জানেওয়াত্তানান্দের কেউ শিরোপা জিততে পারেননি। সবাইকে চমকে পারের চেয়ে ২০ শট কম খেলে চ্যাম্পিয়ন হয়েছেন অস্ট্রেলিয়ার ওয়েড অমসবি। ট্রফি জিতেছেন তার সমান পারের চেয়ে ২০ শট কম খেলা স্বাগতিক গলফার চোনলাটিট চুয়েনবোনগামকে প্লে অফে হারিয়ে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা