× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চেলসির টিকে থাকার লড়াই

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৭ মার্চ ২০২৩ ১৯:০০ পিএম

চেলসির টিকে থাকার লড়াই

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ফিরতি লেগে রাতে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামছে চেলসি-বরুশিয়া ডর্টমুন্ড। প্রথম লেগে ১-০ গোলে পিছিয়ে থাকলেও নিজেদের মাঠে ফল পাল্টাতে চায় চেলসি। ক্লাব ব্রুগের গল্পটাও একই। বেলজিয়াম ক্লাবটি বেনফিকার ২ গোল শোধ দিয়ে পরের রাউন্ডে যেতেই মাঠে নামবে। ম্যাচ দুটো শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।

চ্যাম্পিয়নস লিগকে সামনে রেখেই দল বদলে কাঁড়ি কাঁড়ি টাকা খরচ করেছে চেলসি। প্রথম লেগে প্রতিপক্ষের কঠিন দুর্গে জিততে না পারলেও প্রশংসা কুড়িয়েছিল গ্রাহাম পটারের শিষ্যরা। এতে ম্যাচে আর প্রশংসায় মন ভরছে না সমর্থকদের। যেকোনো মূল্যে ম্যাচ নিজেদের দিকে ঝোঁকাতে চায় চেলসি। তা না হলে ক্লাব ছাড়তে হতে পারে পটারকেও। বিষয়টি তিনি নিজেও জানেন। আর সে জানা থেকেই ঘরের মাঠে বেশ সতর্ক দৃষ্টি তার। এ ম্যাচে তার ভরসার নাম রহিম স্টার্লিং।

ম্যাচের আগের দিন স্টার্লিংকে নিয়ে পটার বলেন, সে তার ফুটবল উপভোগ করছে। সে আমাদের জন্য সত্যিই গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। সে ব্যাক লাইনে ভালো আক্রমণ করে। হ্যামস্ট্রিং সমস্যার কারণে সে এখনও কিছুটা ভুগছে। তবে সে প্রতি মিনিটেই সেরে উঠছে। চ্যাম্পিয়নস লিগে তার গোল করার রেকর্ড নিজেই কথা বলে। সেই প্রতিযোগিতায় ও একজন প্রমাণিত ফুটবলার। আমরা মঙ্গলবার পিচে তার জন্য অপেক্ষা করছি, আশা করছি তার ফুটবল সবাই উপভোগ করবে। তবে আমাদের একটি দল হিসেবে ভালো আক্রমণ করতে হবে।

ব্রুগের জন্য অবশ্য নিজেদের পরিচিতি জানান দেওয়ার ম্যাচ। যদিও ঘরের মাঠে দলটিকে হারানো খুব একটা কঠিন কাজ হওয়ার কথা না বেনফিকার। কেননা, ২-০ গোলে জিতে এরই মধ্যে শেষ ষোলোতে এক পা দিয়ে রেখেছে পর্তুগালের ক্লাবটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা