× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রোনালদোর ‘অন্তরঙ্গ ভিডিও’ মডেলের কাছে

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৩৯ পিএম

রোনালদোর ‘অন্তরঙ্গ ভিডিও’ মডেলের কাছে

ইউরোপের সব বিতর্ক পেছনে ঠেলে সৌদিতে অবস্থান করছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আরব্য সংস্কৃতি মানিয়ে পরিবার নিয়ে ভালোই কাটছে তার দিন। মাঠের ফুটবলেও মিলছে সেই ছাপ। কিন্তু বিতর্ক এড়াতে আর পারলেন কই। বিতর্ক ঠিকই খুঁজে নিয়েছে তাকে। সৌদিতে এসেও ঘুরেফিরে সেই পুরোনো কাসুন্দি। যা ঘাঁটতে মানা। অভিযোগ এমন, তার সঙ্গে কাটানো অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও আছে চিলির মডেল ড্যানিয়েলা শ্যাভেজের কাছে। টুইটারে এমনই এক বোমা ফাটিয়েছেন তিনি। যদিও এর জন্য রোনালদোর ওপর কোনো অভিযোগ নেই তার।

৩৭ বছর বয়সী এই মডেলের নাকি একবার ইচ্ছে হয়েছিল পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকার সঙ্গে রাত কাটানোর। সে ইচ্ছা থেকেই পর্তুগিজ সুপারস্টারের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন চিলির এই মডেল। এরপর জড়ান অন্তরঙ্গ মুহূর্তে। যদিও এর জন্য অনেক কথা শুনতে হয়েছে তাকে। তবে, কখনোই মুখ খোলেননি তিনি। হঠাৎ কেনই বা মুখ খুললেন। যখন পরিবার নিয়ে সৌদিতে বেশ ভালোই কাটছে রোনালদোর সময়। সে উত্তরটাও দিয়েছেন তিনি। জানিয়েছেন জর্জিনার ঘর ভাঙার কোনো ইচ্ছা নেই তার। এমনকি জর্জিনাকেও ঠকায়নি রোনালদো।

টুইটারে রোনালদোকে ট্যাগ করে তিনি লিখেছেন, কেউ যদি কোনো কারণ ছাড়াই তার সঙ্গী ছাড়া অন্য একজন ব্যক্তির সঙ্গে যৌন সম্পর্ক করে তবে ধরে নিতে হবে সে একজন মুক্তমনা। এটি কি প্রতারণা বলে গণ্য হবে? যদি তা-ই হয়, তাহলে ক্রিস্টিয়ানো এবং আমি কি? এটা শুধু সেক্স ছিল। আমি সব সময় এটা অস্বীকার করতাম এবং এড়িয়ে যেতে ভিন্ন গল্প তৈরি করতাম। কিন্তু আমি এটা আর লুকিয়ে রাখতে পারছি না। এমন কিছু যোগ করার দরকার নেই, যা সত্য নয়। আমি চাইলেই এটি প্রমাণ করতে পারি। আমার কাছে একটি ভিডিও আছে। কিন্তু আমি এটি আপলোড করতে পারছি না, কারণ এটি তার গোপনীয়তা এবং সেই ভিডিওতে আমরা সম্পূর্ণ নগ্ন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা