× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্বর্ণজয়ী ইমরানুরকে ১১ লাখ টাকা পুরস্কার দিয়েছে সেনাবাহিনী

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ০০:১২ এএম

আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:০৯ পিএম

স্বর্ণজয়ী ইমরানুরকে ১১ লাখ টাকা পুরস্কার দিয়েছে সেনাবাহিনী

এশিয়ান ইনডোর অ্যাথলেটিকসে ইতিহাস গড়েছেন ইমরানুর রহমান। বাংলাদেশকে উপহার দিয়েছেন প্রথম স্বর্ণ। অবিস্মরণীয় এ অর্জনের স্বীকৃতি হিসেবে আর্থিক পুরস্কার পেয়ে যাচ্ছেন দেশের এই দ্রুততম মানব। এবার স্বর্ণজয়ী ইমরানুরকে ১১ লাখ টাকা দিয়েছে সেনাবাহিনী।

গত রবিবার বনানীর আর্মি স্টেডিয়ামে ইমরানুরের হাতে এ পুরস্কার তুলে দেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও সেনাপ্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ। খবরটি নিশ্চিত করেছেন অ্যাথলেটিকস ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু।

শেখ কামাল দ্বিতীয় যুব গেমসের চূড়ান্ত পর্বের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎও করেন এশিয়ান ইনডোরে ৬০ মিটার দৌড়ে স্বর্ণজয়ী ইমরানুর। ইমরানুরের গলায় ঝোলানো পদকটি নেড়েচেড়ে দেখেন প্রধানমন্ত্রী।

গর্বের সেই মুহূর্ত নিয়ে তারকা এই দৌড়বিদ বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী যখন আমার পদকটা হাত দিয়ে ছুঁয়ে দেখছিলেন, মুহূর্তটা সত্যি অসাধারণ! তিনি বলেন, ওয়েল ডান। এশিয়ান ইনডোরে স্বর্ণ জেতায় আমার প্রশংসা করেছেন। তিনি খুশি। বলেছেন, আমাকে সব রকমের সহযোগিতা করবেন। এটা আমার জন্য সত্যি গর্বের মুহূর্ত।’

এ নিয়ে অ্যাথলেটিকস ফেডারেশন জানিয়েছে, প্রধানমন্ত্রী ইমরান ও তার স্ত্রীর সঙ্গে কথা বলেছেন। এ সময় তিনি তাকে ভালো পারফরম্যান্সের জন্য অভিনন্দন জানান এবং আরও ভালো করার জন্য উৎসাহ দেন। ইমরানও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে বেশ আনন্দিত।

এর আগে ইমরানুরকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন। অনুষ্ঠানে ফেডারেশন তাকে ১০ লাখ ও এনআরবিসি ব্যাংক ৫ লাখ টাকা আর্থিক পুরস্কার প্রদান করে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা