× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গাজীপুরে ইয়ুথ ক্রিকেট লিগঃ

এপি স্পোর্টিং ক্লাবের জয়

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ২০:১৯ পিএম

এপি স্পোর্টিং ক্লাবের জয়

গাজীপুর ইয়ুথ ক্লাবের উদ্যোগে আয়োজিত ইয়ুথ প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের সোমবারের খেলায় আল সাফা কিংয়ের বিপক্ষে ১১ রানের জয় পেয়েছে এপি স্পোর্টিং ক্লাব। ১০৫ রান করে ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন এপি।

সোমবার দুপুর ২ টায় গাজীপুর মহানগরীর বোর্ডবাজার বটতলা মাঠে খেলাটি শুরু হয়। মাসব্যাপী টি-টোয়েন্টি প্রিমিয়ার লিগের মিডিয়া পার্টনার হিসাবে রয়েছে জাতীয় দৈনিক ‘প্রতিদিনের বাংলাদেশ।

এদিন আগে ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট খরচায় স্কোর বোর্ডে ২৩৬ রান জমা করে এপি স্পোর্টিং ক্লাব। ৫১ বলে ১০৫ রানের বিধ্বংসী ইনিংস খেলেন এপি। ২৩৬  রানের পাহাড়সম লক্ষ্যে ব্যাট করতে নেমে দারুণ সূচনা করে আল সাফা কিং। ৪৭ বলে ১০৪ রান করে মামুন আউট হলে কিছুটা চাপে পড়ে আল সাফা কিং। পরে আর সেই চাপ কাটিয়ে ওঠতে পারেনি তারা। জয় থেকে মাত্র ১১ রান দূরে থামে তাদের ইনিংস। ২০ ওভার শেষে ৮ উইকেট খরচায় ২২৫ রান করে তারা। ৫১ বলে ১০৫ রান করে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন এপি স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় এপি।

আসরকে জাঁকজমকপূর্ণ করে তোলতে আয়োজনে কোথাও ঘাটতি রাখেনি টুর্নামেন্টের আয়োজকরা। ফেসবুক ও লাইভ স্ট্রিমিং মাধ্যমে সরাসরি সম্পূর্ণ খেলাটি দেখানো হয়। এছাড়াও ডিজিটাল স্কোরবোর্ড ,ধারাভাষ্যের সঙ্গে প্রতিদিনই ম্যাচ দেখতে মাঠে হাজির হন বিপুল পরিমাণ দর্শক।

উল্লেখ্য, ২০১১ সালে প্রথম শুরু হয় গাজীপুর ইয়ুথ ক্লাব আয়োজিত ইয়ুথ প্রিমিয়ার ক্রিকেট লিগ। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো, আল সাফা ভিক্টোরিয়ান, খাইলকুর ফ্রেন্ডস, আনান অরিয়াস, গাজীপুর লায়ন, ডিকেআর স্পোর্টিং ক্লাব, এগ্রীবা স্পোর্টিং ক্লাব, ফ্যামিলি ফাইটার, যুব উন্নয়ন সংঘ ভুরুলিয়া, দীপেন্জার্স ও এপি স্পোর্টিং ক্লাব ।

টুর্নামেন্টে জয়ী দলকে ট্রফির পাশাপাশি দেওয়া হবে নগদ ১ লাখ টাকা, রানারআপ পাবেন নগদ ৫০ হাজার টাকা এবং ম্যান অব দ্য টুর্নামেন্ট পাবেন ১০ হাজার টাকা। এছাড়াও প্রতি খেলায় ম্যান অব দ্য ম্যাচ খেলোয়াড়দের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা